ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যে কারণে আবারও আলোচনায় শেহনাজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৩৯, ২১ নভেম্বর ২০২২  

শেহনাজ গিল

শেহনাজ গিল

আবারও আলোচনায় এসেছেন বলিউড তারকা শেহনাজ গিল। তবে এবার নিরাপত্তারক্ষীদের উপর চটে গিয়ে তিনি সংবাদ মাধ্যমের শিরোনাম হয়েছেন। সম্প্রতি দুবাইয়ের এক অনুষ্ঠান থেকে বের হতেই শেহনাজকে ঘিরে ধরেন তার অনুরাগীরা। সকলেই অভিনেত্রীর সঙ্গে সেলফি তুলতে চাইছিলেন।

শেহনাজ গিল তার ভক্তদের এমন আচরণে মোটেই বিরক্ত না হয়ে সকলের অনুরোধ রক্ষা করে সবার সঙ্গে পোজও দিচ্ছিলেন। ভিড় আর ধাক্কাধাক্কি থেকে শেহনাজকে সুরক্ষিত করতেই ধাক্কা দিয়ে তার অনুরাগীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন নিরাপত্তারক্ষীরা।

বিষয়টি নজর এড়ায়নি শেহনাজের। উল্টো নিরাপত্তারক্ষীর উপরই চটে যান তিনি। বিরক্ত হয়ে শেহনাজ নিরাপত্তারক্ষীদের বলেন, ‘তোমার সমস্যাটা কোথায়? ওরা তো শুধুমাত্র ছবিই তুলতে চাইছেন... দয়া করে আতঙ্ক তৈরি করো না।’

শেহনাজ গিলের এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। শেহনাজের এমন ব্যবহারে খুশি ভক্তরা। কিছু অনুরাগী শেহনাজের প্রশংসা করে তার টিমকে একটি চিঠিও দিয়েছেন। যেখানে শেহনাজকে আবার ‘বাচ্চা’ বলে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, বিগ বস-১৩-এর আসরে দেওয়ার পর রাতারাতি প্রচারের আলোয় এসেছেন শেহনাজ গিল। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পরও একাধিকবার খবরের শিরোনাম হয়েছিলেন তিনি। এই মুহূর্তে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অনুরাগীরা তার নাম দিয়েছেন, ‘পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ’। তাকে একটি বার সামনে থেকে দেখতে, স্পর্শ করতে উপচে পড়েছিল ভিড়। এরই মধ্যে বলিউডের ছবিতে অভিনয় করে ফেলেছেন শেহনাজ। তার ছবি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ওটিটির একটি শোতেও দেখা যাওয়ার কথা শেহনাজকে।

সর্বশেষ
জনপ্রিয়