ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ময়মনসিংহের ভালুকায় ইউএনওসহ ৮জন করোনা আক্রান্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫৪, ৪ জুলাই ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলা নির্বাহী অফিসার ছালমা খাতুন, ৫বিদেশিসহ ৮জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। ইউএনও এর করোনা পজেটিভের বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে পোস্ট দিয়ে নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছালমা খাতুন কয়েক দিন শারীরিক দুর্বলতায় ভোগছিলেন। সন্দেহ হলে গত রোববার সকালে তিনি ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার অ্যান্টিজেন র‌্যাপিড টেস্ট পরীক্ষা দেন। এতে তাঁর করোনা পজেটিভ ধরা পড়ে। তিনি বর্তমানে উপজেলা পরিষদের ব্যক্তিগত বাসভবনে আইসোলেশনে আছেন। দুর্বলতা ছাড়া তার তেমন কোনো উপস্বর্গ নেই। করোনার নমূনা সংগ্রহ করে ময়মনসিংহ পিসিআর ল্যাব এ প্রেরণ করা হয়েছে। এ ছাড়াও দুটি কোম্পানিতে কর্মরত তিন চায়না, দুই ভারতীয় সহ ৭জনের করোনা পজেটিভ ধরা পড়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাসানুল হোসাইন জানান, উপজেলা নির্বাহী অফিসার ছালমা খাতুন শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে আসলে তার অ্যান্টিজেন র‌্যাপিড টেস্ট পরীক্ষা দিলে করোনা পজেটিভ ধরা পড়েছে। তাকে ১০দিনের জন্য নিজ বাসায় আইসোলেশনে থাকার পর শারিরীক অবস্থা দেখে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এ ছাড়াও কালার মাস্টারের তিন চাইনিজ ও রানা অটো মোবাইলস কোম্পনির দুই ভারতীয়সহ মোট ৭জনের করোনা পজেটিভ ধরা পড়েছে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়