ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ময়মনসিংহের গৌরীপুরে বাল্যবিয়ে, ইভ টিজিং, মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৮, ২৭ নভেম্বর ২০২২   আপডেট: ১৮:০৬, ২৭ নভেম্বর ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে বাল্যবিয়ে,ইভ টিজিং,মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহের গৌরীপুরে বাল্যবিয়ে,ইভ টিজিং,মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহের গৌরীপুরে এক হাজারের বেশি শিক্ষার্থীর অংশ গ্রহণে বাল্যবিয়ে, ইভ টিজিং,মাদক বিরোধী  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ নভেম্বর) সকালে তারা এ শপথ গ্রহণ করে এবং বাল্যবিবাহ, ইভ টিজিং ও মাদককে লাল কার্ড প্রদর্শন করে। শপথগ্রহণকারী শিক্ষার্থীরা ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা  উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী।  

উপজেলা প্রশাসনের আয়োজনে ও অন্যচিত্র উন্নয়ন সংস্থার সহায়তায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিপাদ্য ছিল ‘বাল্য বিবাহ, ইভটিজিং ও মাদককে না বলি, সম্মুখ পানে আত্ববিশ্বাসে এগিয়ে চলি।‍‍`

বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত এই সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু নরোত্তম রায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

সমাবেশে বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকের কুফল নিয়ে আলোচনা করেন উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন, অন্যচিত্রের কোষাধ্যক্ষ নাজিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা বাবু রতন চন্দ্র সরকার। একাডেমিক সুপারভাইজার কমল রায়, বিদ্যালয়ের সকল শিক্ষকগণ প্রমুখ।

এসময় শিক্ষার্থীদের মাঝে বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদক বিরোধী তথ্য কার্ড বিতরণ করা হয়। এর আগে বিদ্যালয়ের দৈনন্দিন সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় ছাত্র-ছাত্রীদের বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদক ইত্যাদি সামাজিক ব্যাধির বিরুদ্ধে সচেতনতা তৈরির জন্য কাজ করার আহবান জানান ইউএনও।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়