ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৩, ৪ জুলাই ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী সরকার বাড়ির গিয়াস উদ্দিনের ছেলে হারুনুর রশীদ (৩৫) ও অপরজনের পরিচয় এখনো জানা যায়নি। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। সদরে মুরগির ট্রাক ও মাহিন্দ্রার সংঘর্ষে দুইজন মারা গেছেন।

গত রবিবার (৩ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের সাহেবকাচারী এলাকার পুলিয়ামারীর তৈয়ব আলীর হ্যাচারীর সামনে মুরগির ট্রাক ও মাহিন্দ্রার সংঘর্ষ ঘটে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে আনা হলে রাত ১১ টার দিকে হারুনুর রশিদ নামে একজন মারা যান। পরে রাত দুইটার দিকে আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে, এখনো তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এবিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন, মাহিন্দ্রা গাড়িটি যাত্রী নিয়ে শম্ভুগঞ্জের দিকে আসছিল। পথিমধ্যে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের সদরের পুলিয়ামারী তৈয়ব আলী ফিসারীর সামনে আসতেই কিশোরগঞ্জগামী খালি মুরগির ট্রাকের সাথে মাহিন্দ্রার সংঘর্ষ ঘটে। এসময় মাহিন্দ্রাকে ধাক্কা দিয়ে প্রায় ৫০ মিটার পিছনে এনে ট্রাকটি এক দোকানে ঢুকিয়ে দেয়। এতে মাহিন্দ্রের ৫ যাত্রী আহত হয়। পরে আহতের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দু’জন মারা যায়।

এই ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাক ও মাহিন্দ্র জব্দ করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়