ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ময়মনসিংহে পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ ১৫ জন গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৫, ৫ জুলাই ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে একজন সাজাপ্রাপ্ত ও ১০ জন পরোয়ানাভুক্ত পলাতক আসামী রয়েছে। গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এ সময় চার কেজি গাজা উদ্ধার করা হয়।

কোতোয়ালী মডেল থানা ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা ও মাদক নিয়ন্ত্রণ এবং আদালতের পরোয়ানা তামিল করতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় সাজাপ্রাপ্ত একজন, পরোয়ানাভুক্ত ১০ জন এবং দুই আন্তঃজেলা মাদক ব্যবসায়ীসহ ১৫ জনকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম ভাটি ঘাগড়া থেকে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্যকে চারকেজি গাজাসহ গ্রেফতার করে। তারা হলো, হবিগঞ্জের মাধবপুরের মিন্টু ও নয়ন মিয়া। এসআই তাইজুল ইসলামের নেতৃত্বে একটি টীম নগরীর জমির মুন্সীলেন নতুন বাজার থেকে চুরি মামলার আসামী আলমাস, এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় থেকে পুরাতন চুরি মামলার আসামী মোঃ খোকনকে গ্রেফতার করে।

এছাড়া এসআই সোহেল রানা, এএসআই হযরত আলী, রেজাউল করিম, আনোয়ার, সাইফুল ইসলাম, এএসআই রফিকুল ইসলাম, এসআই হারুন, এএসআই নুরুজ্জামান ও হুমায়ুন সাজাপ্রাপ্ত একজনসহ আরো ১০জন পলাতক আসামীকে গ্রেফতার করে। এর মাঝে সাজাপ্রাপ্ত পলাতক হলো, নগরীর জেল রোডের এবিএম সাদ ইবনে ইকবাল। এছাড়া পরোয়ানাভুক্তরা হলো, রমজান মিয়া, নাদিম হোসেন, সুভাষ, ঝর্ণা রানী দাস, শিমুল সরকার, রনজিত সরকার, রাব্বি, আবু জার আল গিফার, মোঃ রাজীব, ও আমিনুল ইসলাম। মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে। গত সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়