ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ময়মনসিংহ জেলার ভালুকায় পরিবেশ দিবস পালন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮:৩১, ৫ জুন ২০২৩  

ময়মনসিংহ জেলার ভালুকায় পরিবেশ দিবস পালন

ময়মনসিংহ জেলার ভালুকায় পরিবেশ দিবস পালন

‘সবাই মিলে করি পণ, বন্ধ হবে প্লাস্টিকের দূষণ’ প্রতিপাদ্যকে সামনে নিয়ে ভালুকায় বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। সোমবার সকালে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ভালুকা আঞ্চলিক শাখার আয়োজনে ভালুকা প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের অংশগ্রহণে একটি র‌্যালি ভালুকা প্রেসক্লাব থেকে বের হয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে।

আলোচনা সভায় বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ভালুকা আঞ্চলিক শাখার আহবায়ক এ্যাড. শাহ মো. আশরাফুল হক জর্জের সভাপতিত্বে ও সদস্য সচিব কামরুল হাসান পাঠান কামালের সঞ্চালনায় অন্যান্নদের মাঝে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান, এ্যাপোলো ইন্সটিটিউট অব কম্পিউটার কলেজের অধ্যক্ষ এ আর শামসুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদিকুর রহমান তালুকদার, প্রফেসর আফতাব উদ্দিন, ভালুকা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান সুমন, আওয়ামী লীগ নেত্রী মাহমুদা সুলতানা মুন্নি প্রমুখ।

বক্তারা ভালুকার বনভূমি উজাড় ও দখল, প্রাকৃতিক পরিবেশ ও জীববৈচিত্র্য রক্ষা, খীরু নদী, লাউতি ও বিলাইজুরী খাল খননে অনিয়ম বন্ধ করার কথা দাবি জানান।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়