ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মৌলভীবাজারের বড়লেখায় ৭ জন বীর মুক্তিযোদ্ধাসহ ১৪ জনকে সম্মাননা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭, ২ এপ্রিল ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মৌলভীবাজারের বড়লেখায় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ৭ জন বীর মুক্তিযোদ্ধাসহ ১৪ জনকে সম্মাননা দিয়েছে ‘বড়লেখা নজরুল একাডেমি’। বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চতুর্থ বইমেলার সমাপনী অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। 

সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী। বিশেষ অতিথি ছিলেন সাহিত্যিক ও সাংবাদিক কবির আহমদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্মদীপ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ। 

সম্মাননাপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধারা হলেন- সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম (মরণোত্তর), আ স ম আব্দুল মন্নান (মরণোত্তর), শফিউর রহমান শফিকুর (মরণোত্তর), জহির  উদ্দিন (মরণোত্তর), সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ উদ্দিন, আব্দুল হান্নান এবং ফনি চন্দ্র শীল। 

বৃক্ষরোপণে বিশেষ অবদানের জন্য পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী ও উপজেলা ভাইস চেয়ারম্যান তাজউদ্দিন, নজরুল একাডেমির সদস্য ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ছালেহ্ আহমদ জুয়েল, একাডেমির কার্যক্রমে অবদান রাখায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রণয় কুমার দে, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু আহমদ হামিদুর রহমান শিপলু, প্রেস ক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস ও জেলা পরিষদ সদস্য জোবেদা ইকবালকে সম্মাননা জানানো হয়। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়