ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

মেহেরপুর জেলা আওয়ামী লীগের নেতৃত্বে ফরহাদ-খালেক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১৮, ১৮ মে ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং এম এ খালেক ফের নির্বাচিত হয়েছেন।

মেহেরপুর শহীদ সামসুজ্জোহা নগর উদ্যানে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল শেষে এ ঘোষণা দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম।

এ সময় তিনি বলেন, ২০২২ থেকে ২০২৫ সাল পর্যন্ত এ কমিটি মেহেরপুর জেলা আওয়ামী লীগের দায়ীত্ব পালন করবে। কিছুদিনের মধ্যেই কমিটির অন্য পদগুলো পূরণ করা হবে। নতুন কমিটিকে সব পর্যায়ের নেতাকর্মীকে সঙ্গে নিয়ে তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে।

সম্মেলনে আগামী তিন বছরের জন্য জিয়াউদ্দীন বিশ্বাস, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আব্দুল মান্নান, অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম ও অ্যাডভোকেট মিয়াজান আলীকে সহ-সভাপতি, অ্যাডভোকেট ইয়ারুল ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক, প্রফেসর আব্দুল মান্নান, জয়নাল আবেদীন ও মেহেরপুর-২ আসনের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনকে সদস্য নির্বাচিত করা হয়েছে।

এ আসম্মেলনে প্রধান বক্তা ছিলেন খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আমিনুল আলম, পারভীন জামান কল্পনা, গ্লোরিয়া ঝর্ণা সরকার।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়