ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মেসির বার্সায় যাওয়ার সম্ভাবনা প্রবল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২১:৪৬, ১৯ মার্চ ২০২৩  

মেসি

মেসি

পিএসজির সঙ্গে মেসির চুক্তি প্রায় শেষ পর্যায়ে। গত বছরের ডিসেম্বরেই গুঞ্জন উঠেছিল, আর্জেন্টাইন তারকার সঙ্গে মৌখিক চুক্তি সেরে রেখেছে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। তবে সেই গুঞ্জনের কোনো প্রমাণ এখনও মেলেনি। এর মধ্যেই আবারও কড়া গুঞ্জন, বার্সায়ই ফিরতে যাচ্ছেন মেসি।

মেসি বার্সায় ফিরতে পারেন, এমন গুঞ্জন চলছে কয়েক মাস ধরে। তবে সেটা গুঞ্জন থেকে কিছুটা বাস্তবে রূপ নিতে শুরু করে বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার স্বীকারোক্তির পর। এক সাক্ষাৎকারে তিনিই জানিয়েছিলেন, মেসির বাবা জর্জ মেসির সঙ্গে আলাপ হয়েছে তার।

যত দিন যাচ্ছে ততই ঘনীভূত হচ্ছে মেসির বার্সায় যাওয়ার সম্ভাবনা। বার্সা কোচ জাভিও এক সাক্ষাৎকারে জনিয়েছেন মেসির জন্য দলের দরজা খোলা। আর বার্সার প্রতি মেসির দুর্বলতা তো থাকছেই। এরই মধ্যে নতুন তথ্য নিয়ে এলো ফ্রেঞ্চ গণমাধ্যম ফুট মার্কাটো।

গণমাধ্যমটির প্রতিবেদনমতে, বার্সেলোনায় যাওয়ার বিষয়টি বেশ ভালোভাবেই বিবেচনা করছেন মেসি। তাদের মতে, বার্সা কোচ জাভির সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন মেসি। সেই যোগাযোগের পরিপ্রেক্ষিতেই প্রতিবেদনে উল্লেখ করা হয়, এটিই মেসির জন্য বার্সায় ফেরার সুবর্ণ সুযোগ। 

গুঞ্জনের পালে হাওয়া লাগিয়েছেন বার্সা তারকা রোনাল্ড আরাউহো। উরুগুইয়ান তারকা মনে করছেন, মেসি বার্সেলোনাতেই ফিরছেন। কারণ, আর্জেন্টাইন মহাতারকা বার্সাকে নিজের ঘরের মতো মনে করেন। তিনি আরও মনে করেন, মেসি বার্সায় ফিরলে আবারও চ্যাম্পিয়ন্স লিগ জেতার চেষ্টায় নামতে পারবেন তারা।

এ প্রসঙ্গে আরাউহো বলেন, 'আমি খুব খুশি হব যদি মেসি আসেন। সে বিশ্বের সেরা খেলোয়াড় এবং বার্সা তার বাড়ির মতো। তিনি ফিরে এলে আমরা আবারও চ্যাম্পিয়ন্স লিগ জেতার জন্য লড়তে পারব। তাকে পাওয়ার সম্ভাবনাও রয়েছে আমাদের। আমরা সবাই তাকে দলে চাই।'

সর্বশেষ
জনপ্রিয়