ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মেসিকে পরীমণির ফ্লায়িং কিস

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৩, ২৭ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফুটবল বিশ্বকাপের জোয়ারে ভাসছে পুরো বিশ্ব। বাংলাদেশ এই আসরে অংশ নিতে না পারলেও পছন্দের দলকে সমর্থন করছে দূর থেকেই। উন্মাদনার শেষ নেই বাংলাদেশি ভক্ত-সমর্থকদের। প্রিয় দলের পতাকা টানানো, জার্সি পরা থেকে শুরু করে জয় উদ্‌যাপন করছে মিছিল আর স্লোগানে। দেশের সর্বস্তরের মানুষের সঙ্গে সঙ্গে বিনোদন পাড়ায়ও এই উন্মাদনা দেখা যায়।

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি আর্জেন্টিনার সমর্থক। তাই বিশ্বকাপের এ আসরে আর্জেন্টিনার প্রথম জয় উদ্‌যাপন করলেন তিনি। পরীমণি তার ফেসবুকে উদ্‌যাপনের একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে দেখা যায়, আর্জেন্টিনার জার্সি গায়ে টেলিভিশনের সামনে মেসিকে ফ্লায়িং কিস দিচ্ছেন। সঙ্গে লাস্যময়ী নায়িকার বিজয়ের হাসি। আর ক্যাপশনে লিখেছেন: 'মেসি একটা ভালোবাসা।’ সঙ্গে ভালোবাসার ইমোজি। ম্যাচ চলাকালে মেসির প্রথম গোলের পরের মুহূর্তটির স্থিরচিত্র তোলে ক্যাপশনে লেখেন: 'ওহ্‌ মেসি, আই লাভ ইউ।’ সঙ্গে ভালোবাসার ইমোজি।

হাজার মাইল দূরের ভক্তদের ভালোবাসা ও সমর্থন রয়েছে মেসি ও আর্জেন্টিনার জন্য। মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে লড়াইয়ে টিকে রইল আর্জেন্টিনা, টিকে রইলেন মেসি। বিশ্বকাপের প্রথম ম্যাচে আর্জেন্টিনা সৌদি আরবের কাছে অপ্রত্যাশিত হারে বড়সড়ো ধাক্কাই খেয়েছিল ল্যাটিন আমেরিকার এই দেশ। সমর্থকরা প্রথম জয় উদ্‌যাপনের পাশাপাশি অপেক্ষা করছেন ৩০ নভেম্বর পোল্যান্ডের বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ দেখার জন্য।

সর্বশেষ
জনপ্রিয়