ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

ময়মনসিংহ জেলার তারাকান্দায় ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে আনন্দ র‍্যালি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:১১, ২১ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

"আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার" এই প্রদিপাদ্যকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহের তারাকান্দা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষ্যে আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২১ মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত' র সভাপতিত্বে আনন্দ র‍্যালি উপস্থিত ছিলেন, তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এড ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকারিয়া আলম তালুকদার প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কাওছার আহমেদ, শিক্ষা অফিসার জীবন আরা বেগম, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার সুধন কুমার বিশ্বাস, উপজেলার সকল কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

জানা গেছে, তারাকান্দা উপজেলায় ১ম পর্যায়ে রামপুর ইউনিয়নে মাধবপুর গ্রামে ৩৫ টি,বালিখাঁ ইউনিয়নে মাসকান্দায় ১৫ টি মোট ৫০ টি ২য় পর্যায়ে কামারগাঁও ইউনিয়নে কামারগাঁওয়ে ২৮ টি,রাজদারিকেলে ১২ টি মোট ৪০ টি,৩য় পর্যায়ে বানিহালা ইউনিয়নের বানিহালায় ১২ টি, বালিখাঁ ইউনিয়নে বালিখাঁয় ২৮ টি মোট৪০ টি, ও ৪র্থ পর্যায়ে বানিহালা ইউনিয়নের বানিহালায় ১৮ টি, বালিখাঁ ইউনিয়নের বালিখাঁয় ৩টি সহ মোট ২১টি সর্বমোট ১শত ৫১ টি বিনামূল্যে ঘর বরাদ্দ প্রদান করা হয়েছে। যার প্রতিটি ঘরের ব্যয় ধরা হয়েছে১ লক্ষ ৭০ হাজার খেকে ২ লক্ষ ৮৪ হাজার টাকা পর্যন্ত ।

এ ব্যাপারে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত বলেন,তারাকান্দা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করার লক্ষ্যে সারাদেশের ন্যায় আজকের এই আনন্দ র‍্যালি উদযাপন করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়