ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

মধুচন্দ্রিমায় নববধূর হেয়ারস্টাইল

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১০:৪৭, ২৭ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মধুচন্দ্রিমায় বেড়াতে গেলে নববধূর হেয়ারস্টাইলটা হওয়া চাই দারুণ। সেক্ষেত্রে কোথায় যাচ্ছেন, সেটা আগে বিবেচনায় নিন। ধরা যাক আপনি ঐতিহাসিক কোন স্থাপনা দেখতে যাবেন সেক্ষেত্রে হেয়ারস্টাইল যেমন হওয়া উচিত সমুদ্র দেখতে গেলে কিন্তু তেমন হবে না। 

>> রোমান্টিক কাপলরা মধুচন্দ্রিমার গন্তব্য ঠিক করেন সমুদ্র। সমুদ্রে গেলে হেয়ার স্টাইলেও যেন স্যাসি সি-বিচ ভাইব যুক্ত থাকে সেদিকে নজর দিন। সেজন্য সামনের চুল সাইড পার্ট করে হালকা পাফ করে নিয়ে ফিশ ব্রেইড করে নিন। এরপর বাকি চুল পেছনে নিয়ে একটা এলো খোঁপায় বেঁধে নিতে পারেন। খোঁপার চারপাশে বেণি জড়িয়ে নেয়া যায়। এক্সট্রা অর্ডিনারি লুকের জন্য ছোট সাদা ফুল আটকে নিলে প্রিয়জনের দৃষ্টি আটকে যাবে চুলের সৌন্দর্যে।

>> পাহাড়ি এলাকায় মধুচন্দ্রিমার গন্তব্য হলে হেয়ারস্টাইল হতে হবে এফোর্টলেস। এটি হবে হাইকিং ফ্রেন্ডলি। এতে নববধূকে দেখাবেও স্টাইলিশ। ভেজা চুলে স্টাইলিং ক্রিম মেখে ডিফিউজার দিয়ে ব্লো ড্রাই করে নিতে হবে চুল। তারপর মাঝ বরাবর সিঁথি করে নিয়ে মাথার দুপাশে দুটি ঝুঁটি করে নিতে হবে। 

>> ইতিহাসের শহর, প্রেমের শহর কিংবা খানদানি শহরে গেলে  চুল পেঁচিয়ে নিট বানে বেঁধে নিতে পারেন। লুক দেখাবে কমপ্লিট। 

>> বন-জঙ্গল যদি হয় মধুচন্দ্রিমার গন্তব্য তাহলে নববধূ চুল ভালো করে আঁচড়ে একটা টপ হর্সটেল করে নিতে হবে। চাইলে ফিশ ব্রেইডও করে নিতে পারেন।

সর্বশেষ
জনপ্রিয়