ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিএনপি মানুষের কষ্ট নিয়ে নোংরা রাজনীতি করে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২৬, ২১ মার্চ ২০২৩  

বিএনপি মানুষের কষ্ট নিয়ে নোংরা রাজনীতি করে

বিএনপি মানুষের কষ্ট নিয়ে নোংরা রাজনীতি করে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম বলেছেন, বিএনপি মানুষের কষ্ট নিয়ে নোংরা রাজনীতি করে, কিন্তু জনগণ সেই রাজনীতিকে সমর্থন করে না। জনগণ বিশ্বাস করে, একমাত্র প্রধানমন্ত্রী  শেখ হাসিনাই এই কষ্ট থেকে তাদের উত্তরণ করতে পারেন।

মঙ্গলবার রাজধানীর কেরাণীগঞ্জ মডেল থানার রুহিতপুর ইউনিয়নের সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, বিএনপি জনগণকে ভালোবাসে না, তাদের মানুষের ভোটের দরকার হয় না। তারা কীভাবে ষড়যন্ত্র করে ক্ষমতায় যাবে সেজন্য বিদেশিদের কাছে ধরনা দেয়।

তিনি আরো বলেন, করোনা মহামারি কাটিয়ে উঠতে না উঠতেই ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে আমাদের সাময়িক সমস্যা হচ্ছে। শুধু আমাদের দেশে না, সব দেশেই সমস্যা হচ্ছে। যুক্তরাজ্য-ফিলিপাইনসহ বিভিন্ন দেশে দ্রব্যমূল্য ঊর্ধ্বমুখী, যুক্তরাষ্ট্রে কয়েকটি ব্যাংক বন্ধ হয়ে গেছে। এত সমস্যার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের কাঙ্ক্ষিত লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

বিএনপিকে নির্বাচনে আসার অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসার কোনো সুযোগ নেই, নির্বাচন হবে সংবিধান মেনে। নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন কমিশনকে কোনোভাবে প্রভাবিত করা হবে না। এরপরও নির্বাচনে না এলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে।

এ সময় উপস্থিত ছিলেন- কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক হাজী আলতাফ হোসেন বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা হাজী সলিম প্রমুখ।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়