ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাবা-মেয়ের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৪৯, ১৬ ফেব্রুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সব বাবা হয়তো চান, মেয়ে তার থেকেও বড় হোক।  যদিও সবার কপালে সেই গর্বের ও আনন্দের হার জোটে না। ভারতের আসামের ডিজিপি জ্ঞানেন্দ্র প্রতাপ সিংয়ের জীবনে যা বাস্তবেই ঘটল। সম্প্রতি একটি ভিডিও টুইট করেন জানেন্দ্র। যেটি ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে আইপিএস অফিসার ঐশ্বর্য্য সিংকে। যিনি অসমের বর্তমান ডিজিপির কন্যা। সম্মান প্রদর্শনে একে অপরের প্রতি স্যালুট জানান বাবা ও মেয়ে। জীবনের অন্যতম সেরা মুহূর্তে বাক্যহারা হয়ে পড়েন ডিজিপি জ্ঞানেন্দ্র।

সর্দার বল্লভভাই প্যাটেল জাতীয় পুলিশ অ্যাকাডেমির পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সম্প্রতি আইপিএস হয়েছেন ঐশ্বর্য্য। অন্যদিকে চলতি মাসেই ডিরেক্টর জেনারেল অব অসম পুলিশ হন জ্ঞানেন্দ্র। এর আগে হিমন্ত বিশ্ব শর্মার রাজ্যের আইনশৃঙ্খলা বিভাগের স্পেশাল ডিজিপি ছিলেন। ডিজিপির দায়িত্ব নেয়ার পর গর্বিত জানেন্দ্র বলেছিলেন, ‘কামাখ্যা মায়ের আশীর্বাদে আসামের জনগণের সেবার সুযোগ কাজে লাগাতে চাই। এবার গর্বিত হলেন মেয়ের কৃতীত্বে। আমি বাক্যহারা। মেয়ের থেকে স্যালুট পেলাম। এদিনই সে আইপিএস হয়েছে।’

টুইটে লেখেন আসামের ডিজিপি জ্ঞানেন্দ্র। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের বক্তব্য, এর চেয়ে সুন্দর দৃশ্য একজন বাবার জন্য আর হতেই পারে না। ঐশ্বর্য়ের ক্ষেত্রেও একই কথা বলা যায়। উল্লেখ্য, ভিডিওর পাশাপাশি বাবা-মেয়ের ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সর্বশেষ
জনপ্রিয়