ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বাংলাদেশ আওয়ামী লীগ বেলজিয়াম শাখার সভাপতিকে সংবর্ধনা

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১:০৭, ৫ জুলাই ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফিরে আসায় বাংলাদেশ আওয়ামী লীগ বেলজিয়াম শাখার সভাপতি বজলুর রশীদ বুলুকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

স্থানীয় সময় গত রোববার (৩ জুলাই) রাজধানী ব্রাসেলসের শাফলা মসলা রেস্টুরেন্টে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। বেলজিয়াম শাখা আওয়ামী লীগের কমিটি অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বজলুর রশীদ বুলু।

সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি বজলুর রশীদ বুলু। পরিচালনা করেন বেলজিয়াম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন পলিন। বক্তব্য দেন— বেলজিয়ামে আওয়ামী লীগের সহ-সভাপতি শফিউল্লাহ ভুইয়া শফি, আনোয়ার হোসেন, রিয়াজুল ইসলাম খান সাজু, রানা মোহাম্মাদ, যুগ্ম সাধারণ সম্পাদক, রাসেল মোল্লা, মাহফুজর রাহমান, দপ্তর সম্পাদক, আরিফুল ইসলাম আরিফ, শিক্ষা ও মানব সম্পদবিষয়ক সম্পাদক জামান কবির।

বক্তারা বলেন, বেলজিয়াম আওয়ামী লীগ সর্বদা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কাজ করে যার প্রমাণ আজকের এ অনুমোদিত কমিটি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক তানভীর মাহমুদ রুবেল, প্রবাসী কল্যাণবিষয়ক সম্পাদক আবু আল হাসান সোহাগ এবং উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সুদীপ কুমার সেনসহ অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়