ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের সভাপতি সজীব, সম্পাদক জুবায়েদ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৩, ১০ আগস্ট ২০২২  

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের সভাপতি সজীব, সম্পাদক জুবায়েদ

বশেমুরবিপ্রবি তরুণ লেখক ফোরামের সভাপতি সজীব, সম্পাদক জুবায়েদ

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শাখার ২০২২-২৩ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে মুহম্মদ সজীব প্রধান সভাপতি ও জুবায়েদ মোস্তফাকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। 

বুধবার (১০ আগস্ট) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম রাফিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরবর্তী সাত কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতর সেলে জমা দিতে বলা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি মুহম্মদ সজীব প্রধান বলেন, লেখালেখি আগে থেকেই অনেক পছন্দের। বিশ্ববিদ্যালয় এসে আমাদের এই সংগঠন সে বিষয়ে আরো উৎসাহ জুগিয়েছে । 

তিনি বলেন, গুরুত্বপূর্ণ এই সংগঠনের বশেমুরবিপ্রবি শাখার সভাপতি হিসেবে আমাকে নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটি এবং বশেমুরবিপ্রবি শাখার সাবেক নেতাদের প্রতি কৃতজ্ঞতা।  অর্পিত দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট থাকব।

সাধারণ সম্পাদক জুবায়েদ মোস্তফা বলেন, নতুন এই দায়িত্ব প্রাপ্তির সঙ্গে সঙ্গে সংগঠনের প্রতি আরো দায়িত্ব বেড়ে গেল। সংগঠনকে এগিয়ে নিতে এবং সাফল্যের ধারা অব্যাহত রাখতে আমরা সর্বোচ্চ সচেষ্ট হব।

প্রসঙ্গত,‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এ প্রতিপাদ্য সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ সংগঠনটি লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।

সর্বশেষ
জনপ্রিয়