ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফের আলোচনায় `কাঁচা বাদাম অঞ্জলি`, এবার `তু আজা` ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৪৪, ২৭ নভেম্বর ২০২২  

অঞ্জলি অরোরা

অঞ্জলি অরোরা

কিছু দিন পর পর তিনি নিজেই বিতর্ক ডেকে আনেরন। অথবা বলা যায়- বিতর্কই তার পিছু নেয়। এবার ফাঁকা রাস্তায় নেচে ফের শিরোনামে অঞ্জলি অরোরা। এমএমএস-কাণ্ডে নাম জড়ানোয় এর মধ্যেই পরিচিত নাম অঞ্জলি। 'লক আপ' প্রতিযোগী হিসাবে যত না চর্চায় এসেছেন, এমএমএসের অনাবৃত তরুণী সন্দেহে তার চেয়ে বেশি লোক তাকে চিনেছেন। সম্প্রতি ডিজে উসমান ভাত্তির 'তু আজা' গানটি বিপুল জনপ্রিয় হয়েছে। সেই গানেই 'উত্তেজক' ভঙ্গিতে অন্ধকার রাস্তায় অঞ্জলির নাচের ভিডিও ভাইরাল।

কালো টপ, ধূসর ট্রাউজারস আর সবুজ জুতোয় নিজস্ব ফ্যাশনে নজর কেড়েছেন তিনি। মাথায় চুড়ো করে বাঁধা চুল। ঘুরে ঘুরে কোমর দুলিয়ে নেচেই চললেন। সেই দেখে নিন্দুকদের মন্তব্য- 'যা-ই করুন, আপনি পাতে দেওয়ার যোগ্য নন।' কেউ আবার তীব্র ঘৃণা নিয়ে বললেন, 'গোলমেলে মহিলা, মোটেও সুবিধের নন।'

তবে লোকের কথায় পরোয়া নেই অঞ্জলির। এমন নাচ প্রায়ই নাচেন তিনি। 'কাঁচা বাদাম' গানে ঠোঁট মিলিয়ে নেচে মাসকয়েক আগেই ভাইরাল হয়েছিলেন অঞ্জলি। কঙ্গনা রানাউতের 'লক আপ' রিয়েলিটি শো-তেও বিশেষ আকর্ষণ ছিলেন তিনি। তবে বিতর্ক পিছু ছাড়েনি। এমএমএস-কাণ্ডে ফেঁসে কেরিয়ার নষ্ট হয়ে যেতে বসেছিল অঞ্জলির। ভাইরাল হওয়া সেক্স টেপে দেখা নারীশরীরকে তার বলেই মনে করে অধিকাংশ মানুষ। বিশ্বাস করাতে পারছিলেন না অঞ্জলি, ওই তরুণী তিনি নন।

সে ঘটনার পর এমনিতেই পান থেকে চুন খসলে তাকে নিয়ে গুজব রটে। পোশাক নিয়েও তেমনই সমালোচনা শুরু হয় সম্প্রতি। 'রস' ছবির বিখ্যাত গান, আশার গলায় 'সাজনা হ্যায় মুঝে, সাজনা কে লিয়ে'-তে অশ্লীল পোশাক পরার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। তবে এসব গায়ে মাখেন না অঞ্জলি। স্পষ্ট জানান, 'লোকে শাড়ি পরলেও কথা শোনায়। ক্রপ টপ পরলেও তো পেট দেখা যায়। শাড়ি পরলেও একই ব্যাপার। সবই অশ্লীল? আসলে লোকে তক্কে তক্কে থাকে। ট্রোল করার ফিকির খোঁজে।'

অঞ্জলির দাবি, সবাইকে খুশি করে চলা যায় না দুনিয়ায়। ভালোবাসা যেমন পাওয়া যায়, ঘৃণা, নিন্দাও জীবনধারণের ক্ষেত্রে স্বাভাবিক ভাবে নেওয়া উচিত।

সর্বশেষ
জনপ্রিয়