ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফেব্রুয়ারিতে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮:১৫, ১৬ জানুয়ারি ২০২৩  

ফেব্রুয়ারিতে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন

ফেব্রুয়ারিতে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সম্মেলন

বারবার উদ্যোগ নিয়েও সম্পন্ন হয়নি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন। গত ১৮ ডিসেম্বর সম্মেলন হওয়ার কথা থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রামের জনসভা ও কেন্দ্রীয় সম্মেলনের কারণে সেবারও পিছিয়ে যায়। অবশেষে আগামী ফেব্রুয়ারি মাসে নগর আওয়ামী লীগের সম্মেলনের লক্ষ্য নির্ধারণ করেছে নগর আওয়ামী লীগ। গতকাল রোববার সম্পাদকমণ্ডলীর সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

সম্মেলনের প্রস্তুতি হিসেবে ১৮ জানুয়ারি সভাপতিমণ্ডলীর সভা, ২১ জানুয়ারি কার্যনির্বাহী কমিটির সভা এবং ২৩ জানুয়ারি বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এমনটি জানিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, সংগঠনকে গতিশীল করার কোনো বিকল্প নেই। তৃণমূল শক্তি সংগঠনের ঐক্যের ভিত্তি। এই ভিত্তি সুদৃঢ় হলে আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় অবশ্যই অনিবার্য।

নগর সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের আগেই মহানগরের সম্মেলন হওয়া উচিত ছিলো। করতে না পারাটা পীড়াদায়ক। তাই ফেব্রুয়ারিতে সম্মেলন করার লক্ষ্য নিয়ে প্রস্তুতি নিচ্ছি।

প্রসঙ্গত, এ পর্যন্ত ১৩২টি ইউনিটের মধ্যে ১২৪টি ইউনিট সম্মেলন সম্পন্ন হলেও ৪৩ সাংগঠনিক ওয়ার্ডের মধ্যে সম্মেলন হয়েছে মাত্র তিনটিতে। আর ১৫ থানার মধ্যে একটিরও সম্মেলন করা সম্ভব হয়নি।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়