ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফাঁস শাহরুখের ‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্য! ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৪:০৭, ১১ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘পাঠান’-এর সাফল্যের অভিযান অব্যাহত। ফেব্রুয়ারি মাসেই আবার ‘জওয়ান’ নতুন শিডিউলের শুটিং শুরু করে দিয়েছিলেন শাহরুখ খান। এদিকে মার্চ মাসেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। দাবি করা হচ্ছে, ভিডিওটি ‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্যের।

ভিডিওটিতে ধু্ন্ধুমার অ্যাকশনের মেজাজে রয়েছেন শাহরুখ খান। বেল্ট জাতীয় এক জিনিস নিয়ে তাকে দুষ্টের দমন করতে দেখা যাচ্ছে। আর ঠোঁটে রয়েছে সিগারেট। ‘পাঠান’-এর পর ফের শাহরুখের এমন অ্যাকশন দেখে মুগ্ধ অনুরাগীরা। অনেকেই দাবি করছেন এটি ‘জওয়ান’ সিনেমার দৃশ্য। যদিও শাহরুখ বা ছবির সঙ্গে জড়িত আর কারও কোনও প্রতিক্রিয়া এ বিষয়ে পাওয়া যায়নি।

২০২১ সালে ‘জওয়ান’ ছবির শুটিং শুরু হয়। তারপর বেশ কয়েক দফায় দেশের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে। মাসখানেক আগে আবারও ছবির শুটিংয়ে যোগ দেন শাহরুখ। তিনি ছাড়াও ছবিতে বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়মণির মতো তারকা রয়েছেন।

জনপ্রিয় দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’ ছবিতে অভিনয় করছেন শাহরুখ। ছবির ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন তিনি। পোস্টারে মুখে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় দেখা গিয়েছে কিং খানকে। গত যে শুটিংয়ের ছবি ভাইরাল হয়েছিল তাতেও শাহরুখের মুখে ব্যান্ডেজ দেখা গিয়েছিল। কিন্তু নতুন এই ভিডিওতে বাদশাকে একেবারে ‘দাবাং’ মুডেই দেখা যাচ্ছে।

সর্বশেষ
জনপ্রিয়