ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে পায়ে হেটে রওনা দিয়েছেন মাসুম পারভেজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:১২, ৫ অক্টোবর ২০২২  

প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে পায়ে হেটে রওনা দিয়েছেন মাসুম পারভেজ

প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে পায়ে হেটে রওনা দিয়েছেন মাসুম পারভেজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করতে পায়ে হেটে রওনা দিয়েছেন মাসুম পারভেজ বাবু নামে এক যুবক। তার বাড়ি মেহেরপুর সদর উপজেলা শহরের মুখার্জি পাড়ায়।

বুধবার ( ৫ অক্টোবর) বিকালে যাওয়ার পথে ঝিনাইদহ শহরে এসে পৌছায় মাসুম। গত ৩ অক্টোবর সোমবার সে প্রধানমন্ত্রীর সাথে দেখা করার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেন। মেহেপুর থেকে ঢাকার দুরুত্ব প্রায় ৩০০ কিলোমিটার।

মাসুম পারভেজ চিত্র নায়ক রুবেলের সহকারী হিসাবে কাজ করতেন বলে জানিয়েছেন। প্রায় ২০ বছর তিনি রুবেলের সাথে কাজ করেন। এছাড়া মেহেরপুর শহরে তার বাবার একটি টেইলার্সের দোকান রয়েছে। তিনি বর্তমানে বাবার ব্যভসা প্রতিষ্ঠানে সহযোগীতা করেন। তার বাবার নাম আব্দুর রব।

মাসুম পারভেজ বাবু জানান, ছয় বছর আগে চিত্র নায়ক রুবেলে সাথে কাজ করার সময় আমি মারাত্বক অসুস্থ্য হয়ে পড়ি। সে সময় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা নেন। এসময় তার অনেক টাকা খরচ হয়। এক সময় পরিবারের সমস্ত সম্বল বিক্রি করে আমার চিকিৎসার পিছনে ব্যয় করেন। আমার পরিবার যখন আর টাকা দিতে পারছিলেন না তখন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সহযোগীতায় মাননীয় প্রধানমন্ত্রী আমার চিকিৎসার খরচ বহন করেন।

পরে আমি সুস্থ্য হয়ে বাড়ি ফিরি। তখন থেকে আমার ইচ্ছা ছিল আমি একদিন আমার জন্মস্থান মেহেরপুর থেকে পায়ে হেটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করবো। সেই ইচ্ছা এবং স্বপ্ন থেকে আমি তিন দিন আগে বাড়ি থেকে যাত্রা শুরু করেছি।

মাসুম পারভেজ বাবু আরো জানান, প্রধানমন্ত্রী আমার চিকিৎসার খরচ দিয়েছেন, তাই আমি মনে করি তিনিও আমার মায়ের মতো। আমি এখন সুস্থ্য তাই আমি তার সাথে দেখা করে তার কাছে কৃতজ্ঞা জানাতে ঢাকায় যাচ্ছি। তিনি এসময় আরো জানান, মেহেরপুর থেকে ঢাকার দুরুত্ব প্রায় ৩০০ কিলোমিটার। যাওয়ার পথে যেখানে রাত হচ্ছে সেখানে কোন সাংবাদিক বা জনপ্রতিনিধির বাড়িতে রাত যাপন করছি এবং পরদিন আবার হাটতে শুরু করছি। সবার কাছে তিনি দোয় ও সহযোগীতা চান।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়