ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পোষ্যের জন্মদিনে ১০০ কেজির কেক! চার হাজার অতিথি নিমন্ত্রণ

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১১:৩১, ২৭ জুন ২০২২  

পোষ্যের জন্মদিন উদযাপন!

পোষ্যের জন্মদিন উদযাপন!

বাড়িতে একটা পোষ্য থাকা মানে সে যেমন আপনার খেলার সঙ্গী তেমনই নিরাপত্তারক্ষার দায়িত্বভারও সে তুলে নেয় নিজের কাঁধে! পোষ্য ও মালিকের নানা কাহিনি প্রায়ই নেটমাধ্যমে ভাইরাল হয়!

সম্প্রতি এমনই এক ভিডিও নেটাগরিকদের মন কেড়েছে। নিজের পোষ্য কুকুরের জন্য ১০০ কেজি কেট কাটলেন এক ব্যক্তি। পোষ্যের জন্মদিনে ১০০ কেজির কেক! ভেবেই বিস্মিত নেটাগরিকরা।

ঘটনাটি ঘটেছে কর্নাটকে। শিবপ্পা ইয়েল্লাপ্পা মারাডি নামে কর্নাটকের বেলাগাভির এক বাসিন্দা তার পোষ্য কুকুর কৃষের জন্য এক বিশাল অনুষ্ঠানের আয়োজন করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, সকলের মাঝখানে পোষ্য কৃষকে কোলে নিয়ে কেক কাটছেন ওই ব্যক্তি। বেগুনি রঙের টুপি মাথায় আনন্দে আত্মহারা কৃষ। চারিদিকে অতিথিদের জমায়েত! প্রিয় পোষ্যের জন্মদিনে ৪০০০ জনকে নিমন্ত্রণ করেন শিবপ্পা! কৃষের জন্মদিনের অনুষ্ঠানে কোনো রকম ত্রুটি রাখেননি তিনি।

পোষ্যের জন্মদিনে এমন এলাহি আয়োজন নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া দেখতে পাওয়া গিয়েছে। কেউ লিখেছেন, ‘আমাদের বাড়িতেও পোষ্য কুকুর রয়েছে। কিন্তু তার জন্মদিনে আমরা ১০০ কেজির কেক বা চার হাজার জনকে নিমন্ত্রণের কথা কল্পনা করতে পারি না।’

কেউ আবার লিখেছেন, ‘কৃষকে বিশেষ অনুভূতি দেওয়ার জন্য জন্মদিনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেটা কি কৃষ আদৌ বুঝতে পেরেছে?’ কোনো নেটিজেন আবার কৌতুক সুরে বলেছে, ‘কৃষের ভাগ্য দেখলে হিংসা হয়!’

সর্বশেষ
জনপ্রিয়