ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পরীমনির বিরুদ্ধে নাসিরের মামলার প্রতিবেদন ২৭ এপ্রিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৪, ১৩ মার্চ ২০২৩  

পরীমনির বিরুদ্ধে নাসিরের মামলার প্রতিবেদন ২৭ এপ্রিল

পরীমনির বিরুদ্ধে নাসিরের মামলার প্রতিবেদন ২৭ এপ্রিল

ঢালিউড নায়িকা পরীমনির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের মারধর, হত্যাচেষ্টা, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে করা মামলায় প্রতিবেদন দাখিলের জন্য আদালত ২৭ এপ্রিল দিন ধার্য করেছেন। 

গতকাল রোববার এ মামলায় প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। এদিন মামলার তদন্ত সংস্থা সিআইডি তদন্ত প্রতিবেদন দাখিল না করায় ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম প্রতিবেদন দাখিলের জন্য এদিন ধার্য করেন। 

এর আগে, গত বছরের ৬ জুলাই একই আদালতে ব্যবসায়ী নাসির মাহমুদ বাদী হয়ে পরীমণিসহ ৩ জনের বিরুদ্ধে মামলা করেন। অপর দুই আসামি হলেন পরীমণির সহযোগী ফাতেমা-তুজ-জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিম।

মামলায় নাসির উদ্দিন উল্লেখ করেন, পরীমনি ও তার সহযোগীরা মাদকসেবী। তারা বিভিন্ন ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করে মূল্য পরিশোধ করে না। বরং অভিযুক্ত পরীমণি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করানোর ভয় দেখান।

আরো উল্লেখ করা হয়, ২০২১ সালের ৯ জুন নাসির উদ্দিন রাত সোয়া ১টার দিকে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমণি উদ্দেশ্যমূলকভাবে তাকে ডাক দেন এবং একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনামূল্যে পার্সেল দেওয়ার জন্য চাপ দেন। এতে রাজি না হওয়ায় পরীমণি নাসিরকে গালিগালাজ করে। একপর্যায়ে পরীমনি বাদীর দিকে একটি গ্লাস ও হাতে থাকা মোবাইলটিও ছুড়ে মারেন। এতে নাসির উদ্দিন মাথায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হন।

এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য পরীমনি সাভার থানায় ব্যবসায়ী নাসির উদ্দিনসহ দু’জনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা করে।

সর্বশেষ
জনপ্রিয়