ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পরকীয়া খারাপ নয়, এটা ভালোবাসারই আরেক রূপ: ইশা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৪৯, ১৮ মার্চ ২০২৩  

ইশা সাহা

ইশা সাহা

সিরিজে থেকে সিনেমা- বিভিন্ন মাধ্যমে চুটিয়ে কাজ করে চলেছেন অভিনেত্রী ইশা সাহা। ভালোবাসা নিয়ে নিজের মতামত জানালেন তিনি।

পর পর ছবি মুক্তি পাওয়ার ব্যপারে নিজের ভালো লাগার কথা জানা তিনি। ইশা বলেন- একের পর এক কাজ মুক্তি পাচ্ছে সেটা ভাল লাগার কথা। দর্শক বাইরে থেকে দেখে ভাবছেন, পর পর ছবি মুক্তি পাচ্ছে কী ভাল ব্যাপার। আমি কিন্তু অনেকগুলো দিন কাজ করিনি। এই ছবিগুলো সব অনেক আগে করা। একটা এক বছর আগে। আর একটা তো দু’বছর আগে করা। মনে হচ্ছে যে প্রচুর কাজ আসছে। ব্যাপারটা কিন্তু তা নয়। তবে ছবিগুলো যে মুক্তি পাচ্ছে এটাই বড় ব্যপার।

‘ঘরে ফেরার গান’ সিনেমাতেও অভিনয় করেছেন ইশা। সেসময় পরিচালকের প্রচার একটা পরকীয়ার আভাস দেয়। পরকীয়ার ব্যপারে ইশা বলেন- এই পরকীয়া বিষয়টা মানুষ বিশেষে আলাদা। আমাদের দেশে পরকীয়াকে খারাপ হিসাবে দেখা হয়। আচ্ছা ভালবাসাকে কি পরকীয়া বলা যায়? আমার ধারণা, ভালবাসা যে কোনো দিন যে কোনো সময় যে কারও সঙ্গে হতে পারে। আমার ধারণা, আমাদের দেশে অনেকের এটা হয়। 

অনেকে সাহস করে বিয়েটা থেকে বেরিয়ে আসে। কেউ পারে না। কেউ সমঝোতা করে নেয়। কেউ সমাজের ভয়ে থেকে যায়। আবার কেউ ভালবাসাটা স্বীকারই করতে চায় না। আমার কাছে নিজের ভাল থাকাটা গুরুত্বপূর্ণ। দুনিয়া চুলোয় যাক। সমাজের ভয়ে গুমরে মরে গেলাম, এর তো কোনো মানে নেই। আমি ঠিক পরকীয়া হিসাবে দেখি না। পরকীয়া খারাপ নয়, এটা ভালোবাসারই আরেক রূপ।

সর্বশেষ
জনপ্রিয়