ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৮, ৪ জুলাই ২০২২   আপডেট: ১০:২১, ৪ জুলাই ২০২২

সংগৃহীত

সংগৃহীত

পদ্মা সেতু হয়ে পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ জুলাই) সড়কপথে মুন্সিগঞ্জের মাওয়া হয়ে সেতু পাড়ি দিয়ে জাজিরা প্রান্তে পৌঁছাবেন তিনি।

এদিকে প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে ও পদ্মা সেতু এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিরাপত্তায় তিন স্তরে কাজ করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মুন্সিগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, প্রধানমন্ত্রীর সফরকে নির্বিঘ্ন করতে মুন্সিগঞ্জ অংশে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। সাদা পোশাক, ইউনিফর্মসহ বিভিন্ন পর্যায়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন।

তিনি আরও জানান, তিন স্তরের নিরাপত্তা বাহিনীর সদস্যরা কাজ করছেন। এছাড়াও গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বেলা ১১টায় প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন। পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করবেন। পরে পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়