ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নোয়াখালীতে নির্মাণ হচ্ছে ৯টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম : ক্রীড়া প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৩, ২৬ নভেম্বর ২০২২  

ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল

ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল

ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, নোয়াখালীতে ৯টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে। সেনবাগ ও বেগমগঞ্জ উপজেলায় এরই মধ্যে নির্মাণ করা হয়েছে। সোনাইমুড়ী, হাতিয়া, সুবর্ণচর, কবিরহাট ও কোম্পানীগঞ্জে নির্মাণ কাজ চলমান রয়েছে। তৃতীয় পর্যায়ের প্রকল্পে চাটখিল ও সদর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম রয়েছে।

গতকাল শুক্রবার দুপুরে জেলার নবনির্মিত টেনিস কমপ্লেক্সের উদ্বোধনের শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল আরো বলেন, কিছুদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে ১০০টি সেতু উদ্বোধন করেছেন। আওয়ামী লীগ ছাড়া কেউ দেশের উন্নয়ন করেনি।  আওয়ামী লীগ একদিনে যা করেছে, বিএনপি ৫ বছরেও এত সেতু নির্মাণ করতে পারেনি। এসবের নেপথ্যে যিনি কাজ করছেন আপনাদের এলাকার কৃতি সন্তান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জেলা শহিদ ভুলু স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন হচ্ছে উল্লেখ করে প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, শহিদ ভুলু স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন প্রকল্প অচিরেই বাস্তবায়ন হবে। প্রায় ২০ কোটি টাকার এ প্রকল্পে থাকবে তিনতলা বিশিষ্ট  মিডিয়া সেন্টার,  তিনতলা বিশিষ্ট ডরমিটরি ভবন, ১১ ধাপের ৫০০ ফিট গ্যালারি, আউটার স্টেডিয়ামে ভলিবল ও ব্যাডমিন্টনসহ বিদ্যমান প্যাভিলিয়ন ভবনের অধিকতর উন্নয়ন কাজ।

সভায় বক্তব্য রাখেন- জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম (পিপিএম), জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়