ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

নয়া দামান গানে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৭, ১৯ নভেম্বর ২০২২  

নয়া দামান গানে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

নয়া দামান গানে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি মৌমিতা বিশ্বাস নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ১ বছর আগে মৌমিতা নিজের আফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নিয়েছিলেন। বর্তমানে যা প্রায় ৩৩ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। জনপ্রিয় সিলেটি গান ‘আইলারে নয়া দামান’এর তালেই মৌমিতাকে দুর্দান্ত নৃত্য পরিবেশনায় দেখা গিয়েছে। শাড়ি পরেই নিজের বাড়ির ছাদ রংবেরঙের কাপড় দিয়ে সাজিয়েই এই নাচের ভিডিওটি বানিয়েছেন তিনি। এদিন মানানসই সাজে, কালো শাড়ি ও হলুদ ব্লাউজে দেখা মিলেছে তার।

সর্বশেষ
জনপ্রিয়