ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নদীতে পড়া আইফোন ১০ মাস পর তা সচল অবস্থায় ফিরে পেলেন মালিক

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬, ২৬ জুন ২০২২  

ফোনের মালিক লন্ডন নিবাসী ওয়েন ডেভিসও

ফোনের মালিক লন্ডন নিবাসী ওয়েন ডেভিসও

১০ মাস আগে নদীতে হারিয়ে যাওয়া আইফোন ফিরে পেলেন ফোনের মালিক। এই ঘটনার সবচেয়ে আশ্চর্যজনক দিক হলো পানিতে থেকেও ফোনটি একেবারে ঠিক ছিল। খারাপ হয়ে যায়নি। এমন অপ্রত্যাশিত ঘটনায় বিস্মিত হয়ে গিয়েছেন ফোনের মালিক লন্ডন নিবাসী ওয়েন ডেভিসও।

২০২১-এর আগস্ট মাসে লন্ডনে গ্লুচেস্টারশায়ারের সিন্ডারফোর্ডের কাছে ওয়াই নদীর ধারে একটি ব্যাচেলর পার্টি চলাকালীন অসাবধানতাবশত ডেভিসের হাত থেকে আইফোনটি নদীতে পড়ে যায়। খরস্রোতা নদীতে ফোন পড়ে যাওয়ায় তা ফিরে পাওয়ার আশা প্রায় ছেড়েই দেন তিনি। তবে আইফোন হারানোর শোক তিনি কিছুতেই ভুলতে পারছিলেন না। হঠাৎ করেই ফেসবুক পোস্ট থেকে তিনি তার ফোনের খোঁজ পান।

মিগুয়েল পাচেকো নামে লন্ডন নিবাসী আরো এক ব্যক্তি ওয়াই নদী থেকে দশ মাস আগের হারিয়ে যাওয়া ফোনটি খুঁজে পান। এত দিন জলের নিচে থাকায় ফোনটি বন্ধ হয়ে গিয়েছিল। মিগুয়েল নামক ওই ব্যক্তি ফোনটি মুছে রোদে শুকাতে দেন। ফোনটি চালু হলে সেখান থেকেই ফোন মালিকের খোঁজ পান মিগুয়েল। তার পরই তিনি নিজের ফেসবুকের পাতায় পুরো ঘটনাটি বর্ণনা করেন। মিগুয়েলের এই পোস্ট চার হাজার জনের কাছে পৌঁছায়। বন্ধুদের মাধ্যমে এই খবরটি ডেভিসের কাছে পৌঁছায়। আর সেই থেকেই হারানো ফোন ফিরে পান ডেভিস।

সর্বশেষ
জনপ্রিয়