ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

নতুন লুকে নোরার ভাইরাল ছবি!

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৬, ২৫ ফেব্রুয়ারি ২০২৩  

নোরা ফাতেহি

নোরা ফাতেহি

বলিউড অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শক মনে জায়গা করে নিয়েছেন।

প্রায় সময়ই সাহসী ফটোশ্যুট করে আলোচনায় চলে আসেন তিনি। খোলামেলা পোশাকে আর নতুন নতুন স্টাইলে ছবি তুলে সামাজিক মাধ্যমে ঝড় তোলেন তিনি। এবার তেমনি নতুন রূপে দেখা গেছে এই অভিনেত্রীকে।

ঝলমলে একটি পোশাকে নোরার কয়েকটি ছবি নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায়, ইনস্টাগ্রামে চেয়ারের ওপরে পা রেখে ছবি তুলেছেন অভিনেত্রী নোরা। এই ড্রেসের সঙ্গে মানানসই হাই হিল জুতা পরেছেন অভিনেত্রী। সুন্দর চাহনিতে বেশ মানিয়েছে তাকে।

ইনস্টাগ্রামে নোরাকে ৪৪.১ মিলিয়নের বেশি মানুষ অনুসরণ করে থাকেন। তার ভক্তের সংখ্যা যেন বেড়েই চলেছে। নোরার স্টাইল দেখে রাতের ঘুম উবে যায় অনুরাগীদের। তার হটনেস দিয়ে বড় বড় তারকাদেরও স্তব্ধ করে দিতে পারেন নৃত্যশিল্পী নোরা ফতেহি।

প্রসঙ্গত, বর্তমানে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। এ ছাড়াও আরও নতুন কিছু সিনেমা ও আইটেম গানে অভিনয় করছেন বলে জানা যায়।

সর্বশেষ
জনপ্রিয়