ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ধর্ষণ বিতর্কের মাঝেই শাকিবকে সমর্থন বুবলীর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৬, ১৭ মার্চ ২০২৩  

শাকিব ও বুবলী

শাকিব ও বুবলী

‘কেউ রাজা হলে তার থেকে সর্বস্ব কেড়ে নিলেও সে রাজাই থাকে’, শাকিব খানকে ঘিরে এত বিতর্কের মাঝেও এমনটাই উপলব্ধি শবনম বুবলীর। শাকিব-বুবলীর সম্পর্ক নিয়ে আগে চর্চা কম হয়নি। বিদেশে গিয়ে বুবলির সঙ্গে ঘনিষ্ঠতা, তারপর তাদের বিয়ে এবং ছেলে- সব নিয়ে হয়েছে তুমুল সমালোচনা। ছেলের দায়িত্ব নেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগও এনেছিলেন বুবলী। তারপরে অবশ্য অনেক দিন কেটে গিয়েছে। শাকিব ও তার ছোট ছেলের বিভিন্ন মুহূর্তের ছবিও এসেছে প্রকাশ্যে।

ফের শুরু আরো এক বিতর্কের। নায়কের বিরুদ্ধে ‘ধর্ষণ’-এর অভিযোগ তুলেছেন তার ছবির প্রযোজক। যা নিয়ে চলছে বিস্তর জলঘোলা। এবার এই বিতর্কের মাঝেই শাকিবের একটি নতুন ছবি পোস্ট করলেন বুবলী। ছোট ছেলে শেহজাদ খান বীরকে কোলে নিয়ে বসে শাকিব। বাবার কোলে বসে মনের আনন্দে সে ল্যাপটপ দেখে যাচ্ছে। সেই ছবি পোস্ট করেই বুবলি লেখেন, রাজা সব সময়ে রাজাই থাকে, তেমনই তারকা সব সময়ে তারকাই হয়।

তবে কি এই পরিস্থিতিতে শাকিবকেই সমর্থন করছেন বুবলী? তার এই মন্তব্য পড়ে একাংশের এমনই বক্তব্য। নায়কের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন তার প্রযোজক। অভিযোগপত্রে প্রযোজক বলেন, ২০১৭ সালে এই ছবির শুটিং চলাকালীন অসদাচরণ করেন শাকিব। মিথ্যা আশ্বাস, ধর্ষণ এবং পেশাগত অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধন হয়েছে। ছবির শুটিং সম্পন্ন করতে অথবা লগ্নিকৃত অর্থ ফিরিয়ে দিতে রাজি না হওয়ায় নিরুপায় হয়ে অভিযোগ জানাচ্ছি।

যদিও এই খবর প্রকাশ্যে আশা মাত্রই প্রযোজকের সঙ্গে কথা বলতে রাজি হন নায়ক। প্রযোজক রহমত উল্লাহর সঙ্গে কথাও বলেন। মীমাংসার তৈরি হয়েছে কমিটি। প্রযোজক জানিয়েছেন ক্ষতিপূরণ দিতে রাজি শাকিব।

সর্বশেষ
জনপ্রিয়