ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

দেখে নিন কেমন যাবে আজকের দিন

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১০:৫৭, ৩০ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, 30 June 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। ক্রমাগত কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি আপনার পারিবারিক জীবনের ওপর প্রভাব ফেলবে। সম্পর্কের দিক থেকে দিনটি শুভ হবে। কর্মক্ষেত্রে আপনি কাজের প্রশংসা পাবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। সামান্য অসুস্থতার লক্ষণ দেখা দিতে পারে। কেউ কেউ আপনার কাছে সাহায্য চাইতে পারে। যাঁরা কনস্ট্রাকশন ব্যবসায় রয়েছেন তাঁরা লাভের মুখ দেখবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ খাবার নিয়ে একটু সতর্ক থাকুন। আজ হজমের সমস্যা হতে পারে। পার্টনারের থেকে ভালো কোনও সারপ্রাইজ পেতে পারেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ বাইরের কাজকর্ম এবং এক্সারসাইজের জন্য দিনটি ভালো। আজ পছন্দের মানুষের সঙ্গে দেখা হতে পারে। এখনই সময় আপনার কঠোর পরিশ্রম দ্বারা ভালো ফল পাওয়ার।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি গত কয়েকদিন ধরে প্রচুর পরিশ্রম করছেন। আজ একটু বিশ্রাম নিতে পারেন। কর্মক্ষেত্রে বড় সিদ্ধান্ত নেওয়ার এটাই সময়।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ডায়েটের মূল্য বুঝতে চেষ্টা করুন। আজ আপনি নতুন বন্ধু বা সম্পর্ক পাতাতে পারেন। কয়েকদিন বেশ বিশ্রাম নেওয়ার পর আপনি আবার কাজ করার জন্য প্রস্তুত।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। বর্তমানে আপনার অধিপতি গ্রহের কারণে আপনি প্রভূত ক্ষমতার অধিকারী হবেন। পার্টনারের প্রতি মনোযোগী হন। আর্থিক বিষয়ে সিদ্ধান্ত নিতে চেষ্টা করুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি কয়েকদিন ধরে আপনার ডায়েটে যে পরিবর্তন আনার কথা ভাবছেন, তা এখনই করতে পারেন। আপনি বেশ ইতিবাচক মনোভাবের মধ্যে রয়েচেন, এমনই থাকুন, এতেই সাফল্য আসবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ আপনি পার্টনারের থেকে ভালোবাসা পাওয়ার জন্য উন্মুখ হবেন। যাঁরা বিনিয়োগের ব্যবসায়ে রয়েছেন তাঁদের জন্য দিনটি ভালো।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অধিপতি গ্রহের কারণে আপনি পার্টনারের প্রতি যথেষ্ট টান অনুভব করবেন। কর্মক্ষেত্রে সামান্য কিছু পরিবর্তন আসতে পারে। যাঁরা সিঙ্গল রয়েছেন, তাঁরা আজ মনের মানুষের দেখা পেতে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনি নানা কাজে ব্যস্ত থাকার কারণে মানসিক সমস্যায় ভুগবেন। প্রাক্তনের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে যা জীবনে নতুন কোনও অধ্যায়ের সূচনা করবে। যারা আপনার সঙ্গে এতদিন খারাপ কিছু করেছে তাদের আজ আপনি ক্ষমা করে দেবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ চেষ্টা করুন নিজের যত্ন নিতে। আপনি ইদানীং আপনার সমস্ত কাজকে বিশ্লেষণ করতে চাইছেন, এতে অবশ্য আপনার কাজেরই উন্নতি হবে।

সর্বশেষ
জনপ্রিয়