ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

‘তুমি কি বুবলীকে বিয়ে করবা’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫২, ১ অক্টোবর ২০২২  

বুবলী

বুবলী

ঢালিউডের অভিনেত্রী বুবলী পুত্রসন্তানের মা হয়েছেন- কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এটাই আলোচনার বিষয়। বুবলীর একটি বেবি বাম্পের ছবি প্রকাশ হওয়ার পর এ নিয়ে সামাজিক মাধ্যমে হইচই শুরু হয়। কার সঙ্গে সম্পর্ক ছিল বুবলীর, তা নিয়ে শুরু হয় গুঞ্জন।

এ নিয়ে প্রশ্ন করা হয় চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুকে। আর তা শুনে ক্ষেপে যান তিনি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বুবলীর পেটে কার বাচ্চা এটা নিয়ে তোমাদের এত মাথাব্যথা কেন? তুমি কি ওকে ভালোবাসতা? তুমি কি ওকে বিয়ে করবা যে বাচ্চা হয়ে গেছে আমি জানতে চাই এবং তাকে ত্যাগ করবো এটা? তোমার এত মাথাব্যথা কেন, কেন তোমরা মানুষজনকে শোনাতে চাও?

তিনি পাল্টা প্রশ্ন করেন, বুবলীর পেটে বাচ্চা, এটা নিয়ে তোমার মাথাব্যথা কেন, তাকে (বুবলীকে) কি তুমি লালন-পালন করে বড় করেছো, নাকি তুমি তোমার শ্রম-মেধা তাকে নায়িকা বানাতে ব্যয় করেছ, তা তো না? কেন এটা নিয়ে তোমরা শুধু শুধু কনডেম করছো? দর্শকেরা এগুলো শুনলে তো ওর ছবি দেখবে না। আমরা একটা ভালো নায়িকা থেকে বঞ্চিত হবো।

তিনি আরও বলেন, দর্শক নায়ক-নায়িকাদের স্বপ্নের মানুষ বলে মনে করে। এসব মনে করে বলে তারা নায়ক-নায়িকাদের সিনেমা দেখতে হলে যায়। এ স্ক্যান্ডালগুলি ছড়িয়ে পড়লে ওদের ইমেজের ক্ষতি হয়। ইমেজের ক্ষতি হলে দর্শক আর সিনেমা হলে যেতে চায় না। এ জন্য ওরা (নায়ক-নায়িকা) এগুলোকে গোপন করতে চায়। ওদের অ্যাঙ্গেল থেকে এটা ঠিক আছে।

শুক্রবার অবশ্য জানা যায়, বুবলীর সন্তানের বাবা চিত্রনায়ক শাকিব খান।

বুবলী ফেসবুকে জানান, শেহজাদ খান বীর আমার ও শাকিবের সন্তান। আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য বেশি দিন অপেক্ষা করতে হয়নি। একই বার্তা ফেসবুকে দেন শাকিব খান।

দীর্ঘ ৯ মাস আমেরিকায় কাটিয়ে গত বছরের জানুয়ারিতে দেশে ফিরে আসেন শবনম বুবলী। যদিও তাকে দেখে বোঝার উপায় ছিল না যে তিনি মা হয়ে ফিরেছেন।

এদিকে এ তারকাদের এক পারিবারিক সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে পুত্র সন্তানের মা হন বুবলী। তাদের ছেলের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

সর্বশেষ
জনপ্রিয়