ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

ঢাবির নৃত্যকলা বিভাগে আধুনিকায়িত কক্ষ উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:৫৩, ১০ আগস্ট ২০২২  

ঢাবির নৃত্যকলা বিভাগে আধুনিকায়িত কক্ষ উদ্বোধন

ঢাবির নৃত্যকলা বিভাগে আধুনিকায়িত কক্ষ উদ্বোধন

ঢাকা বিশ্ববিদ্যালয় নৃত্যকলা বিভাগের আধুনিকায়িত ও সুসজ্জিত কক্ষসমূহের উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বুধবার (১০ আগস্ট) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভাগের শ্রেণিকক্ষ, বিভাগীয় অফিস কক্ষ এবং চেয়ারপার্সনের কক্ষ উদ্বোধন করেন। 

বিভাগীয় চেয়ারপার্সন মনিরা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবদুল বাছির, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়া, প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানীসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। 

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের সব শহিদদের অমর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি এই কক্ষসমূহের আধুনিকায়নের সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। শিল্প-সাংস্কৃতিক কর্মকাণ্ডে ব্যক্তি পর্যায়ে অংশগ্রহণের পাশাপাশি প্রাতিষ্ঠানিকভাবে অংশগ্রহণের ওপর তিনি গুরুত্বারোপ করেন। তিনি বলেন, এই কক্ষসমূহের আধুনিকায়ন অন্তর্ভুক্তিমূলক ও গুণগত মানসম্পন্ন শিক্ষার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সুসজ্জিত ও আধুনিক কক্ষসমূহের সর্বোত্তম ব্যবহার করার জন্য উপাচার্য বিভাগের শিক্ষক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

সর্বশেষ
জনপ্রিয়