ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ট্রাম্পকে টুইটারে ফিরিয়ে আনতে ভোট

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১১:৪৯, ২১ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট স্থগিত করে টুইটার কর্তৃপক্ষ। সেই অ্যাকাউন্ট নিয়ে সম্প্রতি মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মটিতে আয়োজন করা হয়েছে ভোটাভুটি (পোল)। তবে মাস্ক টুইটারের মালিকানা নেয়ার আগে ঘোষণা করেছিলেন, ট্রাম্পের আইডি ফিরিয়ে দেবেন। তবে এখন মনে হচ্ছে বিশ্বের শীর্ষ ধনী সিদ্ধান্ত নিতে পারছেন না।

তাই সাবেক মার্কিন প্রেসিডেন্টের অ্যাকাউন্ট ফিরিয়ে দেয়া ঠিক হবে কিনা, এ নিয়ে ভোটাভুটিরও আয়োজন করেন মাস্ক। স্পষ্টত সংখ্যাগরিষ্ঠ ব্যবহারকারীর মতামত আমলে নিয়ে ট্রাম্পের অ্যাকাউন্ট ফিরিয়ে দেয়া না দেয়ার সিদ্ধান্ত নেবেন টুইটারের নয়া প্রধান।

পোলের বিষয়, ট্রাম্পের অ্যাকাউন্ট ফিরিয়ে দেওয়া ঠিক হবে? ‘হ্যাঁ’ এবং ‘না’, দুটি মন্তব্যের অপশন রয়েছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ৫৪ শতাংশ ট্রাম্পের অ্যাকাউন্ট ফিরিয়ে দেওয়ার পক্ষে ভোট দিয়েছে। ট্রাম্পকে টুইটারে ফিরিয়ে না আনার ব্যাপারে ভোট পড়েছে ৪৬ শতাংশের।

পোলের সঙ্গে একটি লাতিন উক্তি যুক্ত করে দিয়েছেন, মানুষের কণ্ঠস্বরই ঈশ্বরের কণ্ঠস্বর।

এর আগে মাস্ক জানিয়েছিলেন, ট্রাম্পের অ্যাকাউন্ট ফিরিয়ে আনার সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। তবে এরই মধ্যে স্থগিত হওয়া কিছু বিতর্কিত অ্যাকাউন্ট ফিরিয়ে দিয়েছে টুইটার, যার মধ্যে রয়েছে ব্যঙ্গাত্মক ওয়েবসাইট ব্যাবিলন বি।

সর্বশেষ
জনপ্রিয়