ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জয়পুরহাটের কালাইয়ে গান লোডের আড়ালে পর্নোগ্রাফি ব্যবসা, ধরা খেলেন ৭ জন

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৭, ২০ জুলাই ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

জয়পুরহাটের কালাইয়ে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে সাতজনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পুনট বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কালাইয়ের পুনট বাজার এলাকার আব্দুল বকুলের ছেলে ৩২ বছর বয়সী শহিদুল ইসলাম, পুনট পাঁচ পাইকর গ্রামের ইউসুফ আলীর ছেলে ২২ বছরের মেহেদী হাসান, নান্দাইল দিঘি গ্রামের শরিফ উদ্দিনের ছেলে ২৩ বছরের সাগর হোসেন, একই গ্রামের মুনছুর আলীর ছেলে ২৭ বছরের মোমেন মণ্ডল, পুনট পূর্ব নয়াপাড়ার আব্দুল বাকী প্রামাণিকের ছেলে ৩০ বছরের রবিউল ইসলাম রেজভী, পুনট বাজার সাহপাড়া এলাকার আবেদ আলীর ছেলে ৩২ বছরের ছানোয়ার হোসেন ও ফরপা গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে ৩৫ বছরের মমতাজ উদ্দিন।

র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুনট বাজারে অভিযান চালিয়ে সাতজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাতটি সিপিইউ, সাতটি মনিটর, ২৭টি হার্ডডিস্ক, সাতটি মাউস, সাতটি কিবোর্ড ও সাতটি বিভিন্ন ক্যাবল উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে কালাই থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরো জানান, দীর্ঘদিন ধরে কম্পিউটার থেকে গান ও সিনেমা লোডের ব্যবসার আড়ালে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করতেন আটকরা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়