ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জীবনের অপ্রাপ্তি নিয়ে যা বললেন সাফা কবির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১৩, ১৬ মার্চ ২০২৩  

সাফা কবির

সাফা কবির

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। ক্যারিয়ারে ইতোমধ্যে কাটিয়ে দিয়েছেন দশ বছর। দীর্ঘ এই সময়ে অভিনয় করেছেন প্রায় শতাধিক নাটকে। তবে প্রাপ্তির পাশাপাশি অনেক অপ্রাপ্তিও রয়েছে সাফার।

সম্প্রতি নিজের কাজের নানা বিষয়ে কথা বলেন লাস্যময়ী এই অভিনেত্রী। সাফা বলেন, জীবনে সবকিছু পেয়ে গেলে তো আর কিছু চাওয়ার থাকে না। আর ক্যারিয়ারে তো কিছুটা ওঠানামা থাকবেই। অপ্রাপ্তি আমারও রয়েছে অনেক। তবে অপ্রাপ্তি থাকলে, সেটা জয় করার জন্য লড়াই করা যায়। জীবনে কিছু অপ্রাপ্তি থাকা ভালো। শুধু এটুকু বলব, এমন কিছু করতে চাই, মানুষ যেন আমাকে সারাজীবন মনে রাখেন।

অভিনয়ে ১০ বছর কাটানোর প্রসঙ্গে অভিনেত্রী বলেন, টিভি পর্দায় কাজ করার খুব একটা ইচ্ছাও ছিল না আমার। নাটকের ছোট একটি চরিত্র দিয়ে আমাকে চিনতে শুরু করেন দর্শকরা। পরে ধারাবাহিক এবং মডেলিং করেছি। একটু একটু করে সামনে এগিয়েছি।

যদিও তখন সিনিয়রদের দেখে ইচ্ছা হতো, কবে আমি একক নাটকের মূল চরিত্রে অভিনয় করব। সে জন্য অনেক সময় গল্পে ছাড় দিয়েও অনেক কাজ করেছি আমি। আর এই পুরো জার্নি অনেক কঠিন ছিল আমার জন্য।

আদনান আল রাজীব নির্মিত টেলিছবি ‘অ্যাট এইটিন’–এর অভিনয়ে পা রাখেন সাফা। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে ওয়েব ফিল্ম ‘কুহেলিকা’সহ একাধিক কাজ। সেই সঙ্গে আসন্ন ঈদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়