ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জলের তলায় ভয়ঙ্কর নাচ, ভিডিও ভাইরাল!

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৩৩, ২৯ জানুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হরর ফিল্ম M3GAN-এর একটি কিলার রোবটের ভয়ঙ্কর নাচের সিকোয়েন্স মুক্তির পর থেকে ভাইরাল হয়েছে। অনেকেই আছেন যারা এই নাচটি নতুন করে তৈরি করার চেষ্টা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনেরই নাচের ভিডিও ভাইরাল হয়। কিন্তু বর্তমানে এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা অধিকাংশ নেটিজেনের নজর কেড়েছে। হরর ফিল্ম M3GAN-এর একটি কিলার রোবটের ভয়ঙ্কর নাচের সিকোয়েন্স মুক্তির পর থেকে ভাইরাল হয়েছে। অনেকেই আছেন যারা এই নাচটি নতুন করে তৈরি করার চেষ্টা করেছেন। কিন্তু তাবলে জলের তলায়? অবাক হলেন তো? এতে অমন ভয়ঙ্কর নাচ, তারউপর আবার জলের তলায়? জলের তলায়কেউ নাচছে এটি শুনে অবাক না হলেও, আপনি নাচের ভিডিওটি দেখলে অবশ্য়ই চমকে উঠবেন। মিয়ামির একজন ক্রিস্টিনা মাকুশেঙ্কো নামের তরুণী জলের নিচে কী অসাধারণভাবে M3GAN চলচ্চিত্রের গানে নাচছেন। দেখলে চোখ সরাতে পারবেন না।

ক্রিস্টিনা মাকুশেঙ্কো ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আর তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল। শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হ্যালো। আমি M3GAN। আপনার নতুন বন্ধু। জলের নীচে দেওয়ালের কাছে অমন 360 ঘুরে নাচের স্টেপটি তৈরি করা একটু কঠিন ছিল। আমি কতবার যে দেওয়ালে আঘাত পেয়েছি সেটি সম্পর্কে আর কথা বলব না। রিল শেষে আমার এই দৌড় কে দেখেছে? আমি যখন মুহূর্তটি তৈরি করছিলাম, তখন কেউ একজন আমার কাছে সাঁতরে এসে জিজ্ঞাসা করলেন আমি ঠিক আছি কি-না (আমি বিব্রত ছিলাম, তবে আমি এতে অভ্যস্ত)। কে কে সিনেমা হলে এই সিনেমাটি দেখেছেন?’ ভিডিও ক্লিপে তার নাচ এবং ছবির মূল নাচের দৃশ্যের মধ্যে তুলনা করতে দেখা গিয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়