ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছাত্রলীগ সভাপতির বুকে অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২:৩২, ১৩ জুলাই ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পিরোজপুর শহর থেকে বেপরোয়া গতিতে যাচ্ছিল একটি গাড়ি। শহরের পিটিআই মোড়ে গাড়িটি ধাক্কা দেয় দেয় একজন ছাত্রকে, এ সময় ওই ছাত্র আহত হয়। পরে ঘটনাটি দেখে পিরোজপুর পৌর ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবাল মোটরসাইকেল চালিয়ে কিছু দূর গিয়ে গাড়িটির গতিরোধ করে। এরপর গাড়ি চালককে বেপরোয়া গতিতে চালাতে নিষেধ করে। 

এতে ক্ষিপ্ত হয়ে গাড়ি চালক গাড়ি থেকে বের হয়ে গাড়ির পেছন থেকে একটি শর্টগান বের করে আসিফের বুকে ঠেকিয়ে গুলি করে হত্যার হুমকি দেয়। সোমবার বিকেলে পিরোজপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পুরো চিত্র ধরা পড়ে সিসিটিভি ফুটেজে। পরে মঙ্গলবার বিকেলে ফুটেজসহ লিখিত অভিযোগ সদর থানায় দিয়েছেন আসিফ ইকবাল। 

আফিস ইকবাল বলেন, সোমবার বিকেলে পিটিআই সড়কের পাশে তিনিসহ কয়েকজন দাঁড়িয়ে ছিল। এ সময় সাদা রংয়ের একটি প্রাইভেট কার হুলারহাট থেকে সিও অফিসের দিকে বেপরোয়া গতিতে আসছিল। গাড়িটি পাশ থেকে যাওয়ার সময় তার হাতে ধাক্কা লাগে এক ছাত্রের। পরে তিনি একটি মোটরসাইকেল চালিয়ে কিছু দূর গিয়ে গাড়িটির গতিরোধ করে।

এ সময় গাড়ির চালক এ ব্যাক্তি গাড়ি থেকে নেমে কোনো কথা বলার আগেই শর্টগান লোড করে তার বুকে ঠিকিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। পরে তার সঙ্গে থাকা কয়েকজন ও পথচারী এগিয়ে আসলে শর্টগানধারী ব্যক্তি গাড়িতে উঠে দ্রুত খুলনার দিকে চলে যায়। 

তবে ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেন, গাড়িটিতে ছিল না কোনো নাম্বার প্লেট। আর অস্ত্রধারী ব্যক্তি কে? তাকে চেনা সম্ভব হয়নি। ঘটনার তদন্ত করে বিচারের দাবি ছাত্রলীগ নেতাকর্মীদের। 

এদিকে পিরোজপুর সদর থানার ওসি মো, মাসুদুজ্জামান জানান, এ বিষয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়