ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চার ভেন্যুতে বিপিএলের দশম আসর!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:০১, ২৮ জানুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশে আন্তর্জাতিক খেলা হোক আর ঘরোয়া, তিনটি ভেন্যুতেই সাধারণত ম্যাচ আয়োজন করে থাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএলের চলমান আসরও হচ্ছে তিনটি ভেন্যুতে। তবে সামনেরবার চার ভেন্যুতে আয়োজনের কথা ভাবছে ক্রিকেট বোর্ড।

সবঠিক থাকলে বিপিএলের দশম আসরে আবারও মাঠে বসে খেলা দেখতে পারবে খুলনাবাসী। আগামী আসরে বেশকটি ম্যাচ ফিরতে পারে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। এমনটাই জানিয়েছেন বোর্ড পরিচালক আকরাম খান। 

একসময় জাতীয় দলের খেলা হতো খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। এখন আর হচ্ছে না। তবে বিপিএলের ভাবছে দশম আসর আয়োজনের ভাবনা থেকেই আবু নাসেরের নাম আসছে। 

এ প্রসঙ্গে বিসিবি পরিচালক আকরাম খান বলেন, 'এটা (খুলনাতে ম্যাচ) হলে আমাদের অনেক লাভ হতো। ঢাকার বাইরে কিন্তু প্রচুর লোক আসে। কথাবার্তা হচ্ছে হয়ত পরবর্তী বছর আরেকটা ভেন্যু বাড়তে পারে। '

আকরাম খান কথা বলেছেন সিলেট স্টেডিয়াম নিয়েও। চলতি বছরের ফেব্রুয়ারিতে ইংল্যান্ড, মার্চে বাংলাদেশ সফর আসবে আয়ারল্যান্ড। আইরিশদের আপত্তি নেই তবে সিলেটে খেলতে রাজি করানো যায়নি ইংলিশদের।

আকরাম খান বলেন, 'ট্রাভেলিং দেখেন, সিকিউরিটির ব্যাপার আছে, সবকিছু মিলে ইংল্যান্ডকে আমরা বলেছিলাম যে আমরা সিলেটেও খেলাবো। কিন্তু ওরা বলল যে ওরা দুই জায়গার বেশি খেলবে না।'

সর্বশেষ
জনপ্রিয়