ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

চলে গেলেন জামালপুরের বীর মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিন সরকার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৪, ৫ জুন ২০২৩  

চলে গেলেন জামালপুরের বীর মুক্তিযোদ্ধা  মিনহাজ উদ্দিন সরকার

চলে গেলেন জামালপুরের বীর মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিন সরকার

জামালপুরের মেলান্দহের মাহমুদপুর ইউনিয়নের আদবাড়িয়া গ্রামের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিন সরকার মৃত্যু বরন করেছেন।

গতকাল রোববার (৪ জুন) বিকেল ৬টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

সোমবার (৫ জুন) সকাল ১১টায় আদবাড়িয়া সরকার বাড়ী পারিবারিক কবরস্থানে জানাযা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। মৃত্যু কালে তিন ছেলে ও এক স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম মিঞার উপস্থিতিতে মেলান্দহ থানার তদন্ত কর্মকর্তা কবির হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা গার্ডঅব অনার প্রদান করেন। এসময় মেলান্দহ উপজেলার বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা মিনহাজ উদ্দিন সরকারের মৃতুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান।

পরিবার সূত্রে জানাগেছে, তিনি সরকারি আশেক মাহমুদ কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। কর্ম জীবনে তিনি মাহমুদপুর ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে কাজ করেছেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়