ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চট্টগ্রামে টিসিবি পণ্য পাবে ৫ লাখ ৩৫ হাজার পরিবার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩১, ১২ নভেম্বর ২০২২  

চট্টগ্রামে টিসিবি পণ্য পাবে ৫ লাখ ৩৫ হাজার পরিবার

চট্টগ্রামে টিসিবি পণ্য পাবে ৫ লাখ ৩৫ হাজার পরিবার

চট্টগ্রামে আগামী সোমবার (১৪ নভেম্বর) থেকে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ফ্যামিলি কার্ডে পণ্য বিক্রি কার্যক্রম শুরু হচ্ছে। এর আওতায় মহানগরী ও উপজেলা পর্যায়ে প্রায় ৫ লাখ ৩৫ হাজার পরিবার ভর্তুকি মূল্যে পণ্য পাবেন। কার্ডধারীদের চিনি, মসুর ডাল ও সয়াবিন তেল দেওয়া হবে বলে জানিয়েছে টিসিবি।

চট্টগ্রাম মহানগরের ওয়ার্ড কাউন্সিলর এবং উপজেলা পর্যায়ে ইউপি সদস্যদের তৈরি এলাকাভিত্তিক তালিকায় কার্ডপ্রাপ্তরা টিসিবির ফ্যামিলি কার্ডের পণ্য পাবেন।

টিসিবির চট্টগ্রাম কার্যালয় সূত্র জানিয়েছে, একজন ভোক্তা ৫৫ টাকায় এক কেজি চিনি, ৬৫ টাকা করে দুই কেজি মসুর ডাল এবং ১১০ টাকা করে দুই লিটার সয়াবিন তেল পাবেন।

চট্টগ্রাম মহানগরীতে ৩ লাখ এবং ১৫ উপজেলায় ২ লাখ ৩৫ হাজারসহ মোট ৫ লাখ ৩৫ হাজার কার্ডধারী নিম্নআয়ের পরিবার সোমবার থেকে মাসব্যাপী টিসিবির ন্যায্যমূল্যের পণ্য পাবেন। পণ্যের তালিকায় চিনি, মসুর ডাল ও সয়াবিন তেল থাকলেও পেঁয়াজ পাবেন না কার্ডধারীরা।

টিসিবি চট্টগ্রাম অঞ্চলের ভারপ্রাপ্ত অফিস প্রধান মো. হাবিবুর রহমান বলেন, ঢাকাসহ সারাদেশে ১০ নভেম্বর থেকে শুরু হয়েছে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম। চট্টগ্রামে সোমবার থেকে শুরু হবে। আগের মতো ওয়ার্ড কাউন্সিলররা যে তালিকা আমাদের দিয়েছেন শুধু সেসব কার্ডধারীরাই পণ্য পাবেন। এছাড়া ডিলারদের বরাদ্দপত্রের মাধ্যমে পণ্য দেওয়া হবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়