ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খোলামেলা পোশাকে দিশা পাটানি, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭, ১৮ ফেব্রুয়ারি ২০২৩  

দিশা পাটানি

দিশা পাটানি

যেন পোশাক ছাড়াই ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। যা দেখে নেটিজেনদের চোখের ঘুম হারাম করেছেন এই বলিউড অভিনেত্রী। ফলে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

নিত্যনতুন পোশাক পরে ইনস্টাগ্রামে প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার করেন দিশা। সেসব পোশাক নিয়ে চর্চাও চলে তুঙ্গে। সম্প্রতি দিশা এমন একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে ক্যামেরার সামনে দিশাকে এক ঝলক দেখে মনে হবে যেন কিছুই পরেননি তিনি! তবে ভালো করে দেখলে বোঝা যাবে, দিশার পরনে ন্যুড পোশাক। স্বচ্ছ গাউনটির গা জুড়ে চুমকির কারুকাজ। পোশাকের বেশির ভাগ অংশই কাটা। স্পষ্ট বক্ষখাঁজ, খোলা চুলে মোহময়ী রূপে ধরা দিয়েছেন ক্যামেরায়।

ভিডিওটি ভাইরাল হতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠেছে। কেউ লেখেছেন, ‘পর্ন অভিনেত্রীর মতো লাগছে আপনাকে।’ কেউ আবার লিখেছেন, ‘হঠাৎ কী হল আপনার? এম এস ধোনিতে এত ভালো অভিনয় করেছেন, তবে এখন আর তেমন অভিনয় করেন না। এই পথে হাঁটতে শুরু করলেন কেন?’ তবে নিন্দকদের কথায় কান দিতে নারাজ দিশা। এই মুহূর্তে ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। শেষ মুক্তি পাওয়া ছবি ‘এক ভিলেন রিটার্নস’ বক্স অফিসে ভালো ফল না করলেও তিনি পরবর্তী কাজ নিয়ে বেশ আশাবাদী। এর পর সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘যোদ্ধা’ ছবিতে জুটিতে দেখা যাবে দিশাকে।

সর্বশেষ
জনপ্রিয়