ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

খেলার মধ্যে মজা তো হবেই: মিম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:১৩, ২৮ নভেম্বর ২০২২  

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

এই মুহূর্তে বিশ্ব কাঁপছে বিশ্বকাপ জ্বরে। তার উত্তাপ এসে লেগেছে বাংলাদেশেও। দেশের অধিকাংশ মানুষই ফুটবল বিশ্বকাপ বলতে ওই ব্রাজিল-আর্জেন্টিনাকেই বোঝায়। এই দুই পরাশক্তিকে নিয়েই তাদের যত উন্মাদনা।

এদিকে প্রথৃম খেলায় সৌদি আরবের সঙ্গে হেরে চাপের মধ্যে পড়েছিল ফেভারিট আর্জেন্টিনা। তাই দ্বিতীয় ম্যাচ হয়ে উঠেছিল দলটির জন্য ফাইনালের মতো। হারলেই আসর থেকে ছিটকে যাওয়ার শঙ্কা নিয়ে শনিবার দিবাগত রাত ১টায় মেক্সিকোর বিরুদ্ধে মাঠে নেমেছিল দলটি।

আর্জেন্টিনার সমর্থকদের ভরসার আরেক নাম লিওনেল মেসি। ফুটবলের এই জাদুকর ঠিকই খাদের কিনারা থেকে দলকে টেনে তুলবেন, এই বিশ্বাস নিয়ে খেলা দেখতে বসেন তারা। তাদের সেই বিশ্বাসের মর্যাদা রেখেছেন মেসি। জাদুকরি পারফরম্যান্সে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন তিনি। এ দিন নিজে এক গোল করেছেন। সাহায্য করেছেন অন্যকে গোল করতে।

কাঙ্ক্ষিত জয় পেয়ে উচ্ছ্বসিত আর্জেন্টিনার সমর্থকরা। তাদের এই উচ্ছ্বাসে যোগ দিয়েছেন ঢালিউড অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মিমের প্রিয় দল ব্রাজিল। তবে তিনি মনে করেন, ব্রাজিল-আর্জেন্টিনা না থাকলে খেলার আনন্দ জমে না।

আর্জেন্টিনা-মেক্সিকো খেলা উপলক্ষে আর্জেন্টিনার প্রতি শুভকামনা রেখে সামাজিক যোগাযোগমাধ্যমে এ কথা জানিয়েছেন তিনি। মিম লিখেছেন, যদিও আমি ব্রাজিল সাপোর্টার কিন্তু আর্জেন্টিনার খেলাও আমার ভালো লাগে। খেলার মধ্যে একটু আধটু মজা তো হবেই। তবে ব্রাজিল বা আর্জেন্টিনা না থাকলে খেলার আনন্দ জমে না। তাই আর্জেন্টিনার জন্যে শুভকামনা।

এ নায়িকার শুভকামনা ইতিবাচকভাবেই নিয়েছেন আর্জেন্টিনার সমর্থকরা। অনেকে মন্তব্যের ঘরে গিয়ে ধন্যবাদ জানিয়েছেন তাকে।

ঘোর ব্রাজিল সমর্থক মিম। এর আগে ব্রাজিল ২-০ গোলে সার্বিয়াকে পরাজিত করলে আর্জেন্টিনা সমর্থকদের টিপ্পনী কেটেছিলেন মিম। তাদের ব্রাজিলের সমর্থক হতে আহ্বান জানিয়ে একটি ফরমও প্রকাশ করেছিলেন নিজের ফেসবুকে। তবে এসব যে শুধুই মজার ছলে করা, সে বিষয়ও পরিস্কার করে দিলেন এ নায়িকা।

সর্বশেষ
জনপ্রিয়