ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

খাগড়াছড়ি জেলার দীঘিনালায় দুস্থ রোগীদের চিকিৎসা ও ওষুধ দিয়েছে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:২৬, ১৩ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

খাগড়াছড়ি জেলার দীঘিনালায় দুই শতাধিক পাহাড়ি বাঙালি রোগীকে চিকিৎসাসেবা ও ওষুধ দিয়েছে সেনাবাহিনী। গতকাল শনিবার (১২ নভেম্বর) একটি প্রাথমিক বিদ্যালয়ে মেডিক্যাল ক্যাম্পেইন করে এ সহায়তা প্রদান করা হয়।

উপজেলার বোয়ালখালী ইউনিয়নের জামতলী এলাকায় মানিকছড়ি হেডম্যানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেডিক্যাল ক্যাম্পেইনে ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের গরিব ও দুস্থ রোগীদের চিকিৎসাসেবা ও বিনা মূল্যে ওষুধ দেওয়া হয়েছে।  

সেবাগ্রহীতা মৃনাল কান্তি চাকমা (৬০) জানান, দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছেন।

টাকার অভাবে চিকিৎসা করাতে পারছিলেন না। চিকিৎসাসেবা ও বিনা মূল্যে ওষুধ পেয়ে অনেক খুশি হয়েছেন। একই রকম অনুভূতি জানান চর্মরোগে আক্রান্ত মঙ্গলমনি ত্রিপুরা (৫২)।

ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের তত্ত্বাবধানে দীঘিনালা জোনের সহযোগিতায় এ মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করা হয়। ক্যাম্পেইনে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের প্রধান প্রশিক্ষক লে. কর্নেল এহসানুল হক ভূঁইয়া এবং দীঘিনালা জোন অধিনায়ক লে. কর্নেল রুমন পারভেজ পিএসসি। এ ছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অফিসার ইনচার্জ মেজর মো. তুহিন রহমান। চিকিৎসাসেবা প্রদান করেন মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন এম এম মেহেদী হাসান এএমসি।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়