ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদক ও ইভটিজিং প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:১২, ২৬ জুন ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, সাইবার ক্রাইম, নারী নির্যাতন, কিশোর গ্যাং ও সামাজিক অবক্ষয় প্রতিরোধে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২৬ জুন) সকালে উপজেলার নারান্দী উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। 

বিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে আ’লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদক, বাল্য বিবাহ, কিশোর গ্যাং ও ইভটিজিং বিরোধী সচেতনতা মূলক বক্তব্য দেন কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান। অন্যদের মধ্যে বক্তব্য দেন নারান্দী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ মান্নান এংরাজ, নারান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, সমাজ সেবক ডাঃ ইসলাম উদ্দিন প্রমুখ। এ সময় নারান্দী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, ৫’শতাধিক শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বলেন, মাদক, ইভটিজিং, জঙ্গি, বাল্য বিবাহ, সাইবার ক্রাইম, নারী নির্যাতন, চুরি, ডাকাতি ও সামাজিক অবক্ষয় প্রতিরোধে সকল শিক্ষার্থীদের সচেতনতা প্রয়োজন। শিক্ষার্থীদের সহযোগিতায় সন্ত্রাস মুক্ত সুস্থ্য সমাজ গড়ে উঠবে এবং দেশ ও জাতির উন্নয়ন সম্ভব। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়