ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১২, ২২ নভেম্বর ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

কিশোরগঞ্জ শহরে ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে রাবার ড্রাম ট্রাকে চাপা দিলে মো: কাউসার (২৫) নামের এক অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো চারজন।

গতকাল সোমবার রাত সাড়ে ৭টার দিকে জেলখানা মোড়ে আনসার অ্যাকাডেমির সামনে এই দুর্ঘটনা ঘটে।

কাউসার করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের দক্ষিণ পাড়াকুল গ্রামের মো: শামসুদ্দিনের ছেলে। তিনি খননযন্ত্র দিয়ে মাটি কাটা ও বালু ব্যবসার সাথে জড়িত ছিলেন। ঢাকা থেকে বাসযোগে কিশোরগঞ্জের জেলখানার মোড়ে নেমে অটোরিকশায় বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও নিহতদের স্বজনেরা জানান, গতকাল সোমবার ব্যবসায়ের কাজে ঢাকায় গিয়েছিলেন কাউসার। সেখান থেকে তার খনন যন্ত্রের কিছু পার্টস কিনে বাসযোগে রাত সাড়ে ৭টার দিকে কিশোরগঞ্জের জেলখানার মোড়ে এসে নামেন। বাড়ি ফেরার জন্য সেখান থেকে একরামপুরের উদ্দেশে একটি অটোরিকশাতে ওঠেন তিনি। অটোরিকশাকে শহরে আনসার অ্যাকাডেমির সামনে বিপরীত দিক থেকে একটি রাবার ড্রাম ট্রাক সেটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন কাউসার। সাথে সাথে তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান।

এই দুর্ঘটনার সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় কাউসারকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এক শিশু ও নারীসহ আরো অন্তত চারজন আহত হয়েছেন বলে জানান তিনি।

তাৎক্ষণিক তাদের নাম জানাতে পারেননি ওসি। এদের মধ্যে দু‘জন কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি আছেন। আরেকজনকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত কাউসারের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি। ট্রাক জব্দ কিংবা ট্রাকের চালককে আটক করা যায়নি বলেও জানান তিনি।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়