ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কিশোরগঞ্জের পাকুন্দিয়ার নারান্দী উচ্চ বিদ্যালয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৩, ২৭ জুন ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকুন্দিয়ার নারান্দী উচ্চ বিদ্যালয়ে ছাত্র/ছাত্রীদের মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং,জঙ্গি ও কিশোর গ্যাং এর কুফল সম্পর্কে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার ২৬ জুন দুপুরে নারান্দী উচ্চ বিদ্যালয় বিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে নারান্দী ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম ভিপি শফিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত সচেতনতা মূলক বক্তব্য দেন কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন হোসাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন নারান্দী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ মান্নান এংরাজ, নারান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, সমাজ সেবক ডাঃ ইসলাম উদ্দিন প্রমুখ।এসময় বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন “ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদক একটি সামাজিক ব্যাধি। এ ব্যাধি থেকে উত্তরণের জন্য সচেতনতা বৃদ্ধি করা জরুরী।
বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীর পাশাপাশি অভিভাবকরা সচেতন হলে এ সমস্যা গুলো দূর করা সম্ভব। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, কোথাও কোন প্রকার অসংগতি দেখলে বা যে কোন প্রয়োজনে তোমরা সরাসরি আমাকে ফোন করবে। এছাড়াও জাতীয় জরুরী সেবার নাম্বার ‘৯৯৯’ এর মাধ্যমে সহজে সেবা পাওয়ার বিষয়টিও শিক্ষার্থীদের অবহিত করা হয়।”

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়