ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

কালো-লো কাট ব্লাউজে উন্মুক্ত পেট! যুবতীর লাস্যময়ী নাচে মজেছে নেটপাড়া

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:০৫, ২৯ মার্চ ২০২৪  

কালো-লো কাট ব্লাউজে উন্মুক্ত পেট! যুবতীর লাস্যময়ী নাচে মজেছে নেটপাড়া

কালো-লো কাট ব্লাউজে উন্মুক্ত পেট! যুবতীর লাস্যময়ী নাচে মজেছে নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় গুঙ্গুন গুপ্তা এক অন্যতম পরিচিত নাম। সাম্প্রতিক সময় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে প্রচুর ফলোয়ার বেড়েছে। তিনি এখন তার ইনস্টাগ্রামে তার ভক্তদের জন্য নতুন ভিডিয়ো শেয়ার করেছেন। যেটিতে গুনগুনকে খুব সুন্দর দেখাচ্ছে। আসলে, টিক টোকের সময় থেকেই গুঙ্গুন বেশ বিখ্যাত হয়ে উঠেছিল এখন তিনি আরও বেশি পরিচিত মুখ হয়ে উঠেছেন।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে গুঙ্গুনকে কালো লো কাট ব্লাউজ ও নিল রঙের জিন্সে দেখা গিয়েছে। তাকে বেশ সুন্দর লাগছে বলে অনেক ইনস্টা ইউজারই তাদের কমেন্টে জানিয়েছেন। তার নাচের চালগুলিও দারুণ ছিল। তার এই সাহসী নাচের ভিডিয়োটি ব্যাপক আগ্রহ সংগ্রহ করতে সক্ষম হয়েছে। এই ভিডিয়োটি বেশ কিছু দিন আগে 19 জানুয়ারি 2024 তারিখে পোস্ট করা হয়েছিল।ভাইরাল হওয়া ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার পর থেকে ব্য়াপক ভাবে ভাইরাল হতে শুরু করে। এই ক্লিপটি অনেকে দেখেছেন বলেও জানা গিয়েছে। একই সঙ্গে কয়েক হাজার লাইকও এই ভাইরাল পোস্টটি সংগ্রহ করতে সক্ষম হয়েছে। বহু ইউজার এই ভিডিয়োটি নিজেদের অ্যাকাউন্টে শেয়ার পর্যন্ত করেছেন।আবার অনেক ইউজার নিজেদের মতামত জানাতে কমেন্ট সেকশনে ভিড়ও করেছেন। যার ফলে ভাইরাল হওয়া ইন্সটা ভিডিয়ো পোস্টের কমেন্ট সেকশনে কমেন্টে প্লাবন দেখা গিয়েছে। অনেকেই ভিডিয়োটির কমেন্ট সেকশনে ইমোজি পোস্ট করেছেন। যার ফলে প্রচুর লাভ এবং ফায়ার ইমোজি ভিডিয়োটির কমেন্ট সেকশনে দেখা গিয়েছে। এক ইউজার লিখেছেন - "আমি আপনাকে চিনি।" অপর একজন নিজের কমেন্টে লিখেছেন - "আপনাকে দেখতে খুব খুব সুন্দর।"

একই সঙ্গে অপর এক ইউজার নিজের কমেন্টে লিখেছেন - "দারুণ নাচ হয়েছে।" আবার অপর একজন ইউজার নিজের কমেন্টে লিখেছেন - "আপনি খুব সের ভিডিয়ো তৈরি করেন।" সব মিলিয়ে ভিডিয়োটি এখন ব্যাপক ভাবে ভাইরাল। তাহলে আপনার এই ভিডিয়ো দেখে কেমন লাগল? কমেন্ট সেকশনে আপনার মতামত আমাদের জানাতে অবশ্যই ভুলে যাবেন না।

সর্বশেষ
জনপ্রিয়