ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

একজন খাটি অভিনেত্রী হিসেবে পরিচিতি পেতে চাই: রোদসী সিদ্দিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩০, ৩০ জুন ২০২২  

রোদসী সিদ্দিকা

রোদসী সিদ্দিকা

ছোট পর্দার সম্ভাবণাময়ী অভিনেত্রী রোদসী সিদ্দিকা। অল্প সময়ের ক্যারিয়ারে এরইমধ্যে কাজ করেছেন বঙ্গ, বায়োস্কোপের মত ওটিটি প্লাটফর্মে। জুটি বেঁধেছেন খায়রুল বাশার, জিয়াউল হক পলাশ, ইফরান সাজ্জাদ, মিশু সাব্বিরের মতো তারকাদের সঙ্গে।

বর্তমানে ছোট পর্দাকে ঘিরেই এ তরুণীর সকল ব্যস্ততা। সে সব নিয়ে সম্প্রতি কথা হয় তার সঙ্গে। রোদসী বলেন, ‘সময়ের সঙ্গে আমি নিজেকে প্রমাণ করতে চাই। একজন খাটি অভিনেত্রী হিসেবে পরিচিত হতে চাই। তার জন্য যা প্রয়োজন আমি করব।’

অভিনেত্রী বলেন, ‘কাদামাটি দিয়ে যেমন ইচ্ছে তেমনি খেলনা বানানো যায়। আমিও ঠিক কাদামাটির মতো প্রতিটি চরিত্র আয়ত্ব করতে চাই। গল্প-চরিত্রে ভিন্নতা রেখেই কাজ করব।দর্শক আমাকে একটি চরিত্রে দেখার পর আরেকটি ভিন্ন চরিত্রে দেখবে এমনই চাই।’

কোরবানির ঈদের একাধিক নাটকে কাজ শেষ করেছেন রোদসী। এগুলোর মধ্যে রয়েছে একক নাটক ‘ভালোবাসার কারাগার’। ত্রিভুজ প্রেমের গল্পের এ নাটকে তাকে দেখা যাবে তৌসিফ মাহবুবের বিপরীতে। ‘পড়শি যদি আমায় ছুঁতো’ ও ‘গোলাপ বিছান’ নামে দুটি ঈদ নাটকে জুটি বেধেছেন খায়রুল বাসারের সঙ্গে। এছাড়া ইরফান সাজ্জাদের বিপরীতে ‘ঘুম-ঘর’ নামে একটি ফিকশনেও তাকে দেখা যাবে।

২০১৭ সালে দিকে একটি টিভিসির মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন রোদসী।এরপর ক্লোজআপ, আকিজ ইউএসপি বোর্ডসহ বেশ কয়েকটি টিভিসিতে কাজ করেছেন তিনি। এখন নিয়মিত কাজ করছেন নাটকে।

সর্বশেষ
জনপ্রিয়