ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইংল্যান্ড বধের পর হাথুরুকে নিয়ে যা বললেন বিসিবি বস

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮:১৭, ১৫ মার্চ ২০২৩  

নাজমুল হাসান পাপন

নাজমুল হাসান পাপন

দ্বিতীয় দফায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে। টাইগারদের দায়িত্ব নিয়েই সফলতার দেখা পেলেন এ শ্রীলংকান কোচ। 

ইংল্যান্ড সিরিজে তার অধীনে খেলেছে বাংলাদেশ। ওয়ানডেতে সিরিজ হারলেও টি-২০তে অবিস্মরণীয় এক শিরোপা জয়ের স্বাদ পেয়েছে টাইগাররা। সিরিজ জয়ের পাশাপাশি ইংরেজদের ধবল ধোলাই করেছে সাকিব আল হাসানের দল। 

বাংলাদেশের এমন নজরকাড়া পারফরম্যান্সের পেছনে বিশেষ অবদান রয়েছে হাথুরুর। আর ইংল্যান্ড বধের পর তাকে নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘তাকে (হাথুরুসিংহে) নিয়ে এখনো কথা বলার সময় আসেনি। সে নিজের পরিকল্পনা অনুযায়ী চলে। খেলার আগে সে বেশকিছু প্ল্যান দিয়ে দেয়, ওই পরিকল্পনাগুলো মাঠে বাস্তবায়ন করে খেলোয়াড়রা।’

পাপন আরো বলেন, দলের সঙ্গে যোগ দিয়েই সে অনেক কিছু করে ফেলবে এটা ঠিক না। সামনে আরো দুইটা সিরিজ আছে, সে খেলোয়াড়দের দেখবে। টি-২০ ও ওয়ানডেতে দুই ফরম্যাটেই দেখতে পারে। 

হাথুরুকে স্বাধীনতা দেওয়ার বিষয়ে তিনি বলেছেন, ‘হাথুরুসিংহে খেলোয়াড়দের পরীক্ষা-নিরীক্ষা করে দেখছেন। সে দেখার পর এশিয়া কাপে আমরা যে দলটা দেব সেটাই হবে ফাইনাল স্কোয়াড। আমরা কোনো হস্তক্ষেপ করতে চাই না। আমরা তাকে এ ব্যাপারে স্বাধীনতা দিয়েছি।’

সর্বশেষ
জনপ্রিয়