ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

আম্রপালিকে জোর করে কিস করলেন নীরাহুয়া, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৪, ১ জুন ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আজকালকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়াচ্ছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট। বিশেষ করে বর্তমানে আট থেকে আশি সকলের পছন্দ ইউটিউব। বিনামূল্যেই এইখানে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। তবে আজকাল এই ইউটিউব দুনিয়াতে সবচেয়ে বেশি ট্রেন্ডি বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিও। বলিউডের পাশাপাশি আজকাল লাইম লাইটে আসছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। ইউটিউবে এক একটি ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমাতে কয়েক মিলিয়ন করে ভিউ থাকে। সংখ্যা দেখলেই আন্দাজ করে নেওয়া যায় যে কতটা জনপ্রিয় এই ইন্ডাস্ট্রি।

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন দীনেশ লাল যাদব। তাঁকে সকলেই নিরাহুয়া নামে চেনেন। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি গোটা ভারতের দর্শকদের কাছে জনপ্রিয়। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে নিরাহুয়ার এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

এই জনপ্রিয় মিউজিক ভিডিওতে নিরাহুয়ার সাথে জুটি বেধেছে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে। ভাইরাল ভোজপুরি গানটির নাম, ‘কাতারে কাতারে’। এই গানে অভিনেত্রীর গ্ল্যামারাস লুক এবং সেইসাথে গানের তালে তালে অসম্ভব সুন্দর এক্সপ্রেশন কাবু করেছে নেটজনতাদের। এই ভাইরাল ভিডিওর শুরুতে দেখা যায় নিরাহুয়ার কপালের রক্ত পরিষ্কার করছেন আম্রপালি দুবে। তবে কিছুক্ষণের মধ্যেই আম্রপালির কোলে শুয়ে নিরাহুয়া তাঁর চোখের জাদুতে হারিয়ে যান। এরপর একে অপরকে চুম্বন করে অন্তরঙ্গতার মাত্রা ছাড়ান দুই তারকা। বন্ধ ঘরে তাদের রোমান্স দেখলে ঘাম ঝরতে শুরু করবে আপনারও। এই গানটিতে আম্রপালির সৌন্দর্য দেখে হোঁচট খেয়েছেন কমবয়সী যুবকরাও। এই ভোজপুরি ভিডিওটি বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

সর্বশেষ
জনপ্রিয়